আজ: সোমবার, ১৯ এপ্রিল ২০২১ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মার্চ ২০২১, বুধবার |

সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে অংশ নিতে করোনা নেগেটিভ সনদ দেখাতে হবে

শেয়ারবাজার ডেস্ক: করোনা মহামারি কারণে সীমিত পরিসরে জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হবে। অনুষ্ঠানে অংশ নিতে করোনা নেগেটিভ সনদ লাগবে। আগামী ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত ১০ দিনব্যাপী অনুষ্ঠান আয়োজন হবে।

বুধবার (১০ মার্চ) সচিবালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গঠিত নিরাপত্তা বিষয়ক উপ-কমিটির সভা শেষে কমিটির আহ্বায়ক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ তথ্য জানান।

অনুষ্ঠানে করোনা থেকে সুরক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান স্বরাষ্ট্রমন্ত্রী। সবাইকে অনুষ্ঠানস্থলে গেলে করোনা নেগেটিভ সার্টিফিকেট সঙ্গে নিয়ে যেতে হবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করতে হচ্ছে, সেজন্য বড় আকারে জনসমাগম করা হচ্ছে না। পুরো প্রোগ্রামটি সারা পৃথিবীতেই সম্প্রচার করা হবে, সেভাবে আমরা ব্যবস্থা নিয়েছি। এটা বড় ধরনের প্রোগ্রাম এবং সবাই যাতে দেখতে পারে। সেজন্য একটা প্রোডাকশন টিমও এটার জন্য কাজ করছে।

অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

৩ উত্তর “সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে অংশ নিতে করোনা নেগেটিভ সনদ দেখাতে হবে”

আপনার মতামত দিন

Your email address will not be published.