আজ: বুধবার, ১২ মে ২০২১ইং, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ মার্চ ২০২১, রবিবার |


ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৮, আহত ১১

জাতীয় ডেস্ক: ফরিদপুরের মধুখালীতে ও ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় আট জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন।

আজ রোববার সকালে পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এ তথ‌্য নিশ্চিত করেছেন।

সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালীর মাঝকান্দিতে ও শনিবার মধ‌্য রাতে ভাঙ্গার হাসেমদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ৮ জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, ভাঙ্গা উপজেলার হুগলাডাঙ্গী সদরদী গ্রামের আবু তালেবের ছেলে নাঈমুর রহমান (২০) ও একই উপজেলার চৌধুরীকান্দা সদরদী গ্রামের সফিকুল খানের ছেলে শাকিল খান (২২)। নিহত অপর ছয় জনের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুরের সীমান্তবাজার গ্রামে।

ফরিদপুরের মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, ঝিনাইদহ থেকে শিশুসহ ১৬ জন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-৫৩-৩৫৩৩) ঢাকার দিকে যাচ্ছিলো। এসময় মাইক্রোবাসটি ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত ও ১৪ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আরও চারজনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওমর ফারুক জানান, শনিবার মধ‌্য রাতে একটি মোটরসাইকেলে করে তিন যুবক বরিশাল যাচ্ছিলেন। এসময় পূর্ব হামেদিয়া এলাকায় পৌঁছালে মাওয়াগামী একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাঈমুর ও আরোহী শাকিল মারা যান। অপর আরোহী অপু আহত হন।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.