আজ: বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ইং, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ মার্চ ২০২১, সোমবার |


শিক্ষার্থীকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মারধরে শিক্ষক গ্রেপ্তার

জাতীয় ডেস্ক: বাগেরহাটের রামপালে শিক্ষার্থীকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মারধরের মামলায় সৈয়দ মোহাম্মাদ ওসমান গনি (৩০) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রোববার রাতে রামপাল উপজেলার শ্রিফলতলা উত্তরপাড়া হাজী আরিফ কেরাতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে রামপাল থানা পুলিশ।

এর আগে সন্ধ্যায় মারধরের শিকার শিক্ষার্থী মো. শুকুর শেখের পিতা মো. মনি শেখ বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করেন।

আজ সোমবার রাতে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ সামসুদ্দিন বিষয়টি জানিয়েছেন।

আহত শিক্ষার্থী মো. শুকুর শেখ (১১) শ্রিফলতলা উত্তরপাড়া হাজী আরিফ কেরাতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার নজরানা (দেখে দেখে কোরআন পড়েন) বিভাগের শিক্ষার্থী। সে রামপাল উপজেলা গাববুনিয়া গ্রামের মনি শেখের ছেলে।

গ্রেপ্তার সৈয়দ মোহাম্মাদ ওসমান গনি শ্রিফলতলা উত্তরপাড়া হাজী আরিফ কেরাতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক। তিনি খুলনার বটিয়াঘাটা উপজেলার ঝিনাইগাতি এলাকার হাসান আলীর ছেলে।

ওসি মোহাম্মাদ সামসুদ্দিন জানান, ভালো পড়াশুনার না করার কারণে গতকাল সকালে মাদ্রাসার ফ্যানের রডের সঙ্গে ঝুলিয়ে শিক্ষার্থী মো. শুকুর শেখকে মারধর করেন শিক্ষক সৈয়দ মোহাম্মাদ ওসমান গনি। বিষয়টি জানাজানি হলে সন্ধ্যায় ওই শিক্ষার্থীর বাবা রামপাল থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে সৈয়দ মোহাম্মাদ ওসমান গনিকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

এদিকে, ওই শিক্ষার্থীর শারীরিক অবস্থা এখন ভাল, সে বাড়িতে রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.