আজ: মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১ইং, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ মার্চ ২০২১, মঙ্গলবার |



kidarkar

গাজীপুরের বিএসএমআরএইউ’এ এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

শেয়ারবাজার ডেস্ক: এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে গাজীপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বিএসএমআরএইউ) শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

আজ মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে উপশাখার উদ্বোধন করেন বিএসএমআরএইউ’র ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড.মো. গিয়াসউদ্দিন মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে বিএসএমআরএইউ’র ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. তোফাজ্জল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আরিফুর রহমান খান, রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভাপতি এস এম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রত্যন্ত অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প এবং কৃষিখাতের উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে। তিনি বলেন, ইতোমধ্যে ব্যাংক গতানুগতিক শাখা ব্যাংকিং এর পরিবর্তে প্রযুক্তিভিত্তিক উপশাখা ব্যাংকিং এ গুরুত্ব দিয়েছে।

তিনি বলেন, এনআরবিসি ব্যাংক তার সকল কার্যক্রমে অনলাইনভিত্তিক ব্যাংকিংএ জোর দিয়েছে। এতে সুশাসন ও স্বচ্ছতা বাড়বে বলে জানান তিনি।

অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস ও ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন, ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, বিএসএমআরএইউ উপশাখার ইনচার্জ মো. রফিকুল ইসলাম , সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.