আজ: বুধবার, ১২ মে ২০২১ইং, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ মার্চ ২০২১, বুধবার |


মুজিব বর্ষ উপলক্ষে ডিপিডিসি’র ভ্রাম্যমাণ বিদ্যুৎ সেবা

শেয়ারবাজার ডেস্ক: মুজিব বর্ষ উপলক্ষে গ্রাহকদের দোরগোড়ায় নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ১২ দিনব্যাপী ভ্রাম্যমাণ বিদ্যুৎ সেবা প্রদান শুরু করেছে। গত বৃহস্পতিবার রাজধানীর শাহজাহানপুর, শ্যামলী ও নারায়ণগঞ্জের শীতলক্ষা এলাকা থেকে শুরু হয় এই কার্যক্রম যা চলবে ১ এপ্রিল পর্যন্ত। এ সেবার আওতায় এ পর্যন্ত মোট ১৬০২ জন গ্রাহক সেবা গ্রহণ করেছেন।

ভ্রাম্যমাণ বিদ্যুৎ সেবার অংশ হিসেবে সুসজ্জিত তিনটি ভ্রাম্যমাণ ভ্যানে ডিপিডিসি’র ৩৬টি এনওসিএস বিভাগে গ্রাহকদের তাৎক্ষণিকভাবে সেবা প্রদান করা হচ্ছে। ভ্রাম্যমাণ বিদ্যুৎ সেবার অধীনে বুধবার (২৪ মার্চ) জিগাতলার লেদার টেকনোলজি ইন্সটিটিউট, মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও ফতুল্লার আলীগঞ্জ মাঠ সংলগ্ন এলাকাতে বিদ্যুৎ সেবার লক্ষ্যে ডিপিডিসি’র ভ্রাম্যমাণ ভ্যান অবস্থান করে। এদিন মোট ১৭৮ জন গ্রাহক বিদ্যুৎ সেবা গ্রহণ করেছেন।

ডিপিডিসি’র ভ্রাম্যমাণ ভ্যানে গ্রাহকগণের নতুন সংযোগ গ্রহণ, মিটার ও নাম পরিবর্তন, বিদ্যুৎ বিল সংশোধন, প্রিপেইড মিটারের কার্ড রিচার্জ এবং তাৎক্ষণিক ভাবে বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগ গ্রহণ ও সমাধান প্রদান করা হয়। এছাড়াও বৈদ্যুতিক দুর্ঘটনা সম্পর্কে গ্রাহকদের তথ্য প্রদানের মাধ্যমে সচেতন করা হয়। প্রতিটি ট্রাকের সঙ্গে টেকনিক্যাল টিম ও সংশ্লিষ্ট এলাকার দায়িত্বপ্রাপ্ত ডিপিডির কর্মকর্তাগণ রয়েছেন। গ্রাহকরা আবেদন করার পর কর্মকর্তারা চাহিদা নোট তৈরি করেন এবং টেকনিক্যাল টিম গ্রাহকদের প্রয়োজনীয় সেবা প্রদান করে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) খিলগাঁও সরকারী উচ্চ বিদ্যালয়, কামরাঙ্গীচর সরকারী হাসপাতাল মাঠ ও শ্যামপুরের দেলপারা হাই স্কুল সংলগ্ন এলাকাতে এবং শনিবার (২৭ মার্চ) মানিকমিয়া এভিনিউ এর সেচ ভবে, বাসাবোর জোড়পুকুর খেলার মাঠ ও মানিকনগরের আনন্দধারা ব্রিজ সংলগ্ন এলাকাতে ভ্রাম্যমাণ বিদ্যুৎ সেবা প্রদান করা হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.