আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ মার্চ ২০২১, মঙ্গলবার |

kidarkar

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ 

জাতীয় ডেস্ক: হেফাজতের হরতাল চলাকালে ব্রাহ্মণবাড়িয়ার প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামিসহ সাংবাদিকদের ওপর হামলা ও প্রেসক্লাবে ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন সাংবাদিকরা।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি আচার্য্যের সভাপতিত্বে ও সাংবাদিক ইউনিয়নের আহ্ববায়ক মনির হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক মনজুরুল আলম, আবদুন নূর, বাহারুল ইসলাম মোল্লা, বিশ্বজিৎ পাল বাবু, হাবিবুর রহমান পারভেজ, আ.ফ.ম কাউছার ইমরান, মফিজুর রহমান লিমন, মজিবুর রহমান, মোশারফ হোসেন বেলাল, রিয়াজউদ্দিন খান বিটু, ইব্রাহীম খাঁন শাহাদাত, সাংবাদিক ও কবি জয়দুল হোসেন, দীপক চৌধুরী বাপ্পি, খ.আ.ম রশিদুল হক, সৈয়দ মিজান, মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

বক্তারা বলেন, হেফাজতের হরতালের সময় প্রেসক্লাব সভাপতি ও চ্যানেল-২৪ এর স্টার্ফ রিপোর্টার রিয়াজউদ্দিন জামিসহ অন্যন্য সাংবাদিকদের ওপর হামলা এবং প্রেসক্লাবে ভাঙচুর করা হয়। এ হামলা ও ভাঙচুর পরিকল্পিত। এ ঘটনার দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাব থেকে শুরু করে পৌর শহরের আশিক প্লাজা গিয়ে আবার প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ শেষে সাংবাদিকরা হেফাজতের নিউজ না করার ঘোষণা দেন।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.