আজ: শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ইং, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ মার্চ ২০২১, বুধবার |


বিডি ফাইন্যান্সের কার্যালয়ে মার্কিন দূতাবাসের অর্থনীতি ও ইন্দো-প্যাসিফিক বিষয়ক ইউনিট প্রধান

শেয়ারবাজার ডেস্ক: দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট কোম্পানী লিমিটেড (বিডি ফাইন্যান্স) এর প্রধান কার্যালয় পরিদর্শন করেছেন মার্কিন দূতাবাসের অর্থনীতি ও ইন্দো-প্যাসিফিক বিষয়ক ইউনিট প্রধান জনাব জন ডি ডানহাম এবং অর্থনৈতিক কর্মকর্তা জেফ্রি ডার্কস। সোমবার ২৯ মার্চ,২০২১ বিডি ফাইন্যান্স কার্যালয় পরিদর্শনকালে বাংলাদেশ অর্থনীতির ৫০ বছরের তাৎপর্যময় অর্থনৈতিক অগ্রগতি, এসএমই,অবকাঠামো উন্নয়নসহ আর্থিক সেক্টরের বিভিন্ন বিষয় নিয়ে গ্ররুত্বপূর্ণ আলোচনা হয়।

বিডি ফাইন্যান্সের যাত্রা, ভিশন, সাম্প্রতিক পরিবর্তন ও অর্জন এবং যুক্তরাষ্ট্রভিত্তিক বিখ্যাত ডিএফআই-এর সাথে বিডি ফাইন্যান্সের কৌশলগত অংশীদারিত্ব বিষয়ক পরিকল্পনা নিয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কায়সার হামিদ একটি বিস্তৃত ও তথ্যবহুল প্রেজেন্টেসন প্রদান করেন।

দেশের আর্থিক সেক্টরে তাৎপর্যপূর্ণ অবদানের জন্য বিডি ফাইন্যান্সের উদ্যোগের উচ্ছ্বসিত প্রশংসা করেন তারা। জন ডি ডানহাম ও বিডি ফাইন্যান্সের চেয়ারম্যান মানোয়ার হোসেন উভয়ই আশা প্রকাশ করেন এই সাক্ষাত উভয় দেশের সামগ্রীক অর্থনৈতিক উন্নয়নে পারষ্পরিক সহোযোগিতার ভিত্তি স্থাপন করবে।

এই সভায় আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হোসেইন মেহমুদ, বিডি ফাইন্যান্সের ভাইস চেয়ারম্যান ইকবাল ইউ আহমেদ, পরিচালক গোলাম হাফিজ আহমেদ এবং পরিচালক মোঃ রুকুনুজ্জামান উপস্থিত ছিলেন।

৮১ উত্তর “বিডি ফাইন্যান্সের কার্যালয়ে মার্কিন দূতাবাসের অর্থনীতি ও ইন্দো-প্যাসিফিক বিষয়ক ইউনিট প্রধান”

আপনার মতামত দিন

Your email address will not be published.