আজ: মঙ্গলবার, ১১ মে ২০২১ইং, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ এপ্রিল ২০২১, শনিবার |


শিক্ষক নিচ্ছে বর্ডার গার্ড পাবলিক স্কুল

শেয়ারবাজার ডেস্ক: নিয়োগপ্রাপ্ত প্রার্থী প্রতিষ্ঠানের প্রচলিত বেতন কাঠামো অনুযায়ী বেতন পাবেন। সঙ্গে বাৎসরিক ইনক্রিমেন্ট, মূল বেতনের সমপরিমাণ উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পোষাক ভাতা, প্রভিডেন্ট ফান্ড, পেনশন ও রেশন সুবিধা রয়েছে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল শিক্ষক নেয়ার জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীকে ১৩ মে’র মধ্যে ডাকে আবেদনপত্র পাঠাতে হবে।

প্রধান শিক্ষক পদে নিয়োগ পাবেন ১ জন।

আগ্রহী প্রার্থীর কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ও বিএড ডিগ্রি থাকতে হবে।

অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকসহ (পাস) স্নাতককোত্তর, বিএড ও এমএড ডিগ্রি থাকতে হবে। এক্ষেত্রে স্নাতক (পাস) অথবা স্নাতোকোত্তর ডিগ্রিতে যে কোন একটিতে ১ম শ্রেণি অথবা বিভাগ থাকতে হবে। শিক্ষাজীবনের কোন স্তরে ৩য় বিভাগ অথবা শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

সহকারী শিক্ষক (ইংরেজী) পদে নিয়োগ পাবেন ১ জন।

আগ্রহী প্রার্থীর কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ইংরেজি বিষয়ে স্নাতক (সম্মান) অথবা স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। শিক্ষক নিবন্ধনধারীদের অগ্রাধিকার দেয়া হবে।

নিয়োগপ্রাপ্ত প্রার্থী প্রতিষ্ঠানের প্রচলিত বেতন কাঠামো অনুযায়ী বেতন পাবেন। সঙ্গে বাৎসরিক ইনক্রিমেন্ট, মূল বেতনের সমপরিমাণ উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পোষাক ভাতা, প্রভিডেন্ট ফান্ড, পেনশন ও রেশন সুবিধা রয়েছে।

প্রার্থীকে স্বহস্তে লেখা আবেদনপত্র পাঠাতে হবে। সঙ্গে সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয়তা সনদ পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদ পত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে।

আবেদন পত্রের সাথে সভাপতি, বর্ডার গার্ড পাবলিক স্কুল, কক্সবাজার বরাবর ৫০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা সভাপতি (পরিচালক, ৩৪ বিজিবি, কক্সবাজার), বর্ডার গার্ড পাবলিক স্কুল, কক্সবাজার।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.