আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ মে ২০২১, রবিবার |

kidarkar

অবশেষে করোনা মুক্ত হলেন খালেদা জিয়া

শেয়ারবাজার ডেস্ক: অবশেষে করোনামুক্ত হলেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার রাত ১টার দিকে তাঁর করোনা নেগেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন মেডিক্যাল টেকনোলজিস্ট মোহাম্মদ সবুজ,যিনি প্রথম ও দ্বিতীয় দফায়ও খালেদা জিয়ার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করেছিলেন।

প্রথম দুই দফার পরীক্ষা খালেদা জিয়ার শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেলেও এবার তৃতীয় পরীক্ষায় তাঁর শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার করোনার দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে গত ২৫ এপ্রিল। ওই দিন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান অধ্যাপক এ ফ এম সিদ্দিকী রাত ১২টা ৫০ মিনিটে জানান বিএনপির চেয়ারপারসনের করোনার দ্বিতীয় পরীক্ষায়ও পজিটিভ এসেছে।

এর আগে গত ১০ এপ্রিল রাতে খালেদা জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট এলেও বিএনপি ও তাঁর পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয় ১১ এপ্রিল বিকেলে। প্রথমে দাবি করা হয় তাঁর করোনা পরীক্ষা করা হয়নি।

২৫ এপ্রিল খালেদা জিয়ার দ্বিতীয় পরীক্ষায়ও করোনা পজিটিভ এলে ২৭ এপ্রিল তাঁকে রাজধানীর বসুন্ধরা এলাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ৩ মে সাবেক প্রাধানমন্ত্রীর শ্বাসকষ্ট দেখা দিলে তাঁকে সিসিইউতে নেওয়া হয়। তখন থেকে সিসিইউতেই চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.