আজ: সোমবার, ১৪ জুন ২০২১ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জুন ২০২১, বুধবার |


kidarkar

ওয়ালটনের ২৭টি নতুন মডেলের ফ্রিজ উন্মোচন

শেয়ারবাজার ডেস্ক: ঈদুল আজহা বা কোরবানির ঈদ উপলক্ষ্যে ২৭টি নতুন মডেলের ফ্রিজ উন্মোচন করলো বাংলাদেশী সুপারব্র্যান্ড ওয়ালটন। একইসঙ্গে ডিজাইন ও ফিচার আপডেট করা আরো অর্ধশতাধিক মডেলের ফ্রিজ আনুষ্ঠানিকভাবে বাজারে ছাড়লো ওয়ালটন। নিজস্ব কারখানায় তৈরি এসব ফ্রিজের মধ্যে রয়েছে আইওটি বেজড স্মার্ট রেফ্রিজারেটর, বিদ্যুৎ সাশ্রয়ী ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি এবং ব্যাকটেরিয়া প্রতিরোধী সুপার কুলিং ফিচারের ফ্রিজ। বর্তমানে বাজারে রয়েছে ওয়ালটনের প্রায় দুইশত মডেলের রেফ্রিজারেটর, ফ্রিজার ও বেভারেজ কুলার।

বুধবার (২ জুন, ২০২১) গাজীপুরের চন্দ্রার কারখানায় নতুন মডেলের ফ্রিজগুলো আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী গোলাম মুর্শেদ। একইসঙ্গে ৫ জুন বিশ্ব পরিবেশ দিবসকে সামনে রেখে ওয়ালটন কারখানায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন তিনি।

 

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার, নির্বাহী পরিচালক কর্নেল (অবঃ) শাহাদাত আলম, উদয় হাকিম, প্রধান বিপণন কর্মকর্তা ও নির্বাহী পরিচালক ফিরোজ আলম, নির্বাহী পরিচালক আমিন খান, ইউসুফ আলী, ইয়াসির আল ইমরান, ফ্রিজের সিইও আনিসুর রহমান মল্লিক, আরএন্ডডি বিভাগের চিফ কো-অর্ডিনেটর তাপস কুমার মজুমদার, কম্প্রেসরের সিইও রবিউল আলম প্রমুখ।

প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, নিরলস পরিশ্রমের মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন ওয়ালটন পরিবারের সদস্যরা। এ জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ঈদ উপলক্ষে অর্ধশতাধিক নতুন মডেলের ফ্রিজ বাজারে ছাড়া হয়েছে। এটা আমাদের আরেকটি সফলতা। আমাদের প্রত্যাশা এই ধারা অব্যাহত রেখে ২০৩০ সালের মধ্যে ওয়ালটন বিশ্বের ৫টি শীর্ষ ব্র্যান্ডের কাতারে উঠে আসবে।

তিনি আরো বলেন, সবুজ-শ্যামল বাংলাদেশ বিনির্মাণ আমাদের প্রত্যয়। শিল্পায়ন চলমান থাকবে; বাংলাদেশ হবে শিল্প ও প্রযুক্তিনির্ভর। কিন্তু বৃক্ষরোপণের মাধ্যমে দেশকে সবুজায়ন করতে হবে। করোনাকালে আবারও প্রমাণিত হচ্ছে অক্সিজেন ছাড়া আমরা বাঁচতে পারবো না। বাংলাদেশকে রক্ষা করতে এবং আগামি প্রজন্মকে সুস্থ্যভাবে বেঁচে থাকতে বৃক্ষরোপণের বিকল্প নেই। ওয়ালটন একটি বড় পরিবার। এখন থেকে ওয়ালটনের প্রতিটি সদস্য একটি করে গাছ লাগাবে। এর মাধ্যমে সবুজায়নের দিকে এগিয়ে যাবে বাংলাদেশ। অর্থনৈতিক মুক্তি ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সব সময় কাজ করবে ওয়ালটন।

ওয়ালটন ফ্রিজের প্রধান নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান মল্লিক জানান, নতুন মডেলের ওয়ালটনের এসব ফ্রিজের ধারণক্ষমতা ১২৫ লিটার থেকে ৩৬৫ লিটারের মধ্যে। ফ্রিজের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে- হাই এনার্জি এফিসিয়েন্ট, এলিগেন্ট ডোর প্যাটার্ন, স্ট্যাবিলাইজার ফ্রি অপারেশন, বিগার ফ্রিজার ক্যাপাসিটি, ইউজার ফ্রেন্ডলি আরগনোমিক এন্ড এলিগেন্ট ডোর ডিজাইন, দীর্ঘ কুলিং সুবিধা, র‌্যাট প্রিভেন্টিভ কম্প্রেসর ব্যাক কাভার, লো নয়েজ লেভেল, ৫ স্টার এনার্জি রেটিং, আল্ট্রাফ্রেশনেস, সুপার কুলিং, আইসিএস বা ইন্টালিজেন্ট কন্ট্রোল সিস্টেম, স্মার্ট ডায়াগনোসি, আইজিটি আয়োনাইজার ও ইলেকট্রনিক্স কন্ট্রোল ইত্যাদি। এছাড়াও ওয়ালটন ফ্রিজে সংযোজন করা হয়েছে আইওটি বেজড স্মার্ট প্রযুক্তি। তার প্রত্যাশা নতুন ও অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ ওয়ালটন স্মার্ট ফ্রিজ ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাবে।

কর্তৃপক্ষ জানায়, মেগা ঈদ ফেস্টিভালে ওয়ালটন ফ্রিজ কিনে রয়েছে মিলিয়নিয়ার হওয়ার সুযোগসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। পাশাপাশি ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ ইনভার্টার কম্প্রেসরে ১২ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.