বিদ্যাবালান আবার বাংলায়

FU1LC1gবলিউড দাবরানো অভিনেত্রী বিদ্যাবালান আবার অভিনয় করতে যাচ্ছেন বাংলা ছবিতে। কলকাতার গৌতম হালদারের বাংলা চলচ্চিত্র ‘ভালো থেক’র পর এবার অভিজিৎ চৌধুরীর পরবর্তী ছবিতে অভিনয় করবেন বিদ্যা। এমটিই জানিয়েছে ভারতের এক সংবাদ মাধ্যম।
জানা গেছে, বর্তমানে বিদ্যা বালান যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন। সেখান থেকে ফিরেই এ ছবির শুটিং শুরু করবেন। বাংলা ভাষা ও পশ্চিমবঙ্গের প্রতি বিদ্যা বালানের আলাদা টান রয়েছে। সে কারণে সুযোগ পেলেই তিনি বাংলা চলচ্চিত্রে অভিনয় করতে আগ্রহী হয়ে ওঠেন। তারই ধারাবাহিকতায় ৩৬ বছর বয়সী বিদ্যা বালান অভিজিৎ চৌধুরীর এ ছবিতে অভিনয় করতে এক বাক্যে রাজি হয়েছেন।
বিদ্যা জানান, বাংলা চলচ্চিত্রের প্রতি বরাবরই তিনি আগ্রহী। তার প্রথম হিন্দি চলচ্চিত্র ‘পরিণীতা’ তেও বাংলা ভাষার ব্যবহার রয়েছে। তিনি নিজেও শুদ্ধভাবে বাংলা বলতে পারেন। এমনকি তার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাহানি’র শুটিংও কলকাতায় বিভিন্ন লোকেশনে করা হয়েছে।
সূত্রটি আরো জানিয়েছে, বাংলা ছবি ‘ভালো থেক’তে অভিনয় করে বিদ্যার ক্যারিয়ার শুরু হয়েছিল। এরপর ‘পরিণীতা’ ছবির মাধ্যমে বলিউডে অবস্থান গড়েনেন তিনি। আর ‘দ্য ডার্টি পিকচার’, ‘কাহানি’ ছবিগুলোর সুবাদে এখন প্রথম সারির নায়িকায় পরিণত হয়েছেন। তাই চলচ্চিত্র বোদ্ধাদের অভিমত, অভিজিতের বাংলা ছবিতে বিদ্যা বালান অভিনয় করলে দর্শক তা ভালোভাবেই গ্রহণ করবেন।

আপনার মন্তব্য

Top