আজ: শুক্রবার, ২৩ জুলাই ২০২১ইং, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ জুন ২০২১, সোমবার |



kidarkar

করোনায় মৃত্যু ছাড়ালো ৩৮ লাখ ১৯ হাজার

আন্তর্জাতিক ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে দেশে দেশে চলছে টিকাদান কর্মসূচি। তবুও থেমে নেই আক্রান্ত ও মৃত্যু সংখ্যা। এ দিকে ভাইরাসটির কয়েকটি নতুন ধরনও শনাক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল সাড়ে ৮টা পর্যন্ত ভাইরাসটিতে মৃত্যু হয়েছে ৩৮ লাখ ১৯ হাজার ৩০০ জনের। শনাক্ত হয়েছে ১৭ কোটি ৫৭ লাখ ১৩ হাজার ৪৭০ জন। ভাইরাসটি থেকে সুস্থ হয়েছে ১৬ কোটি ৭ লাখ ৪৮ হাজার ৬৯ জন।

করোনায় সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিতের সংখ্যা ৩ কোটি ৪৩ লাখ ২১ হাজার ১৫৮ জন। এরমধ্যে মারা গেছেন ৬ লাখ ১৫ হাজার ৫৩ জন।

এ দিকে ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বেড়েই চলছে। দেশটিতে এখন পর্যন্ত মারা গেছে ৩ লাখ ৫৯ হাজার ৬৯৫ জন। মরণঘাতী ভাইরাসটিতে সেখানে আক্রান্ত হয়েছে ২ কোটি ৯৫ লাখ ৭ হাজার ৪৩৮ জন। এ থেকে সুস্থ হয়েছেন ২ কোটি ৮১ লাখ ৪৮ হাজার ৯৭৭ জন।

১ টি মতামত “করোনায় মৃত্যু ছাড়ালো ৩৮ লাখ ১৯ হাজার”

  • Hafiz Mohammed says:

    আর আমাদের মতন দেশ যে গুলোতে হাস্পাতালে ভর্তি হতে পারে নাই অর্থাৎ আন রেজিস্টারড সেই গুলোর হিশাব কে দিবে বা বলতে পারে ?????????? আমার ধারণা আমাদের মতন দেশ যে গুলো সেখান নিউজ মিডিয়া গুলো যা দেখাচ্ছে বা বলছে সরকারের ইচ্ছা মাফিক সেখানে যা বলা হচ্ছে আসল সংখ্যা হবে তার কয়েক গুন বেশি , যদি বলে ৪০ জন মারা গেছে ধরেই নিতে হবে ৯০/১২০ জনের মতন মারা গেছে ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.