আজ: শুক্রবার, ২৩ জুলাই ২০২১ইং, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ জুন ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

রামোস অধ্যায় শেষ, জানিয়ে দিল রিয়াল

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদের সংগে চুক্তি আছে আরও ১৩দিন। তবে হাতে ওই সময়টুকু রেখে ১৬ বছরের রিয়াল ক্যারিয়ারে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন ৩৫ বছর বয়সী সের্গিও রামোস। ক্লাবকে তিনি তাঁর সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। দুই পক্ষের আলাপ শেষে লস ব্লাঙ্কোসরা জানিয়ে দিয়েছে, ক্লাব ছাড়ছেন অধিনায়ক।

বৃহস্পতিবার (১৭ জুন) রিয়াল মাদ্রিদ এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে রিয়াল অধিনায়ককে বিদায় সংবর্ধনা জানাবে। স্পেন অধিনায়ক রামোস সান্তিয়াগো বার্নাব্যু ছাড়তে চাওয়ায় এখন বড় প্রশ্ন হয়ে উঠেছে, কোথায় যাচ্ছেন তিনি?

ক্লাব এক বিবৃতি দিয়ে জানিয়েছে, বৃহস্পতিবার অধিনায়ক রামোসকে বিদায়ী সংবর্ধনা দিতে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরিন্তেনো পেরেজ সেখানে উপস্থিত থাকবেন। এর আগে এক ভার্চুয়াল সংবাদ মাধ্যমে উপস্থিত হবেন দলটির অধিনায়ক।

শেষ হওয়া মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে রামোস ২১ ম্যাচে খেলতে পারেন। ইনজুরির কারণে সময়টা ভালো যায়নি তাঁর। ডাক পাননি স্পেনের ইউরো দলেও। রিয়াল তাকে এক মৌসুমের চুক্তির প্রস্তাব দিলেও তিনি তা প্রত্যাখান করেন।

লস ব্লাঙ্কোস শিবিরে ২০০৫ সালে সেভিয়া থেকে যোগ দেন রামোস। খেলেছেন ৬৭০টার মতো ম্যাচ। এই সময়ে ক্লাবের হয়ে পাঁচটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। রিয়াল ছাড়ায় রামোস যোগ দিতে পারেন পিএসজি অথবা ম্যানচেস্টার ইউনাইটেডে। সাবেক ক্লাব সেভিয়া অবশ্য তাকে পাঁচ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। বেতন কম হলেও লা লিগা এবং পরিবার নিয়ে দেশে থেকে যাওয়ার সিদ্ধান্তও তাই নিতে পারেন তিনি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.