আজ: বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১ইং, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জুন ২০২১, রবিবার |



kidarkar

নতুন এমডি নিয়োগ দেবে এমারেল্ড ওয়েল

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারের তালিকাভুক্ত এমারেলড ওয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেবে। সম্প্রতি কোম্পানির পর্ষদ সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

সিদ্ধান্তের আলোকে কোম্পানি টি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এতে বলা হয়েছে প্ল্যান অনুসারে কোম্পানিকে এগিয়ে নিতে সক্ষম ও উদ্যমী একজন ব্যবস্থাপনা পরিচালক প্রয়োজন।

দায়িত্ব ও কর্তব্য: পরিচালনা পর্ষদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থাপনা পরিচালককে প্রত্যাশিত উন্নয়ন ও ব্যবসায়িক কৌশল পরিচালনা করে সল্প ও দীর্ঘ মেয়াদী লক্ষ অর্জন করা। আবেদনকারীকে অবশ্যই অ্যাকাউন্টস/ফিন্যান্স/ভ্যাট/ট্যাক্স এ অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে বিএসইসি, এনবিআর,ডিএসই, সিএসই ও অন্যান্য কর্তৃপক্ষ দ্বারা। আবেদনকারীকে অবশ্যই স্বচ্ছ অভিজ্ঞতা থাকতে হবে ফিন্যান্সিয়াল বিষয় ব্যাংক/এনবিএফই পরিচালনা করার ক্ষেত্রে এবং সকল আইনী বিষয় নিয়ে কাজ করা ও অংশিদারদের সাথে সম্পর্ক বজায় রাখা।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: আবেদনকারীকে অবশ্যই যে কোন স্বীকৃত পাবলিক/প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্স (অগ্রাধিকার) অথবা সমমান বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। আবেদনকারীকে কমপক্ষে ১৫ বছর এবং ৫ বছর সিনিয়র লেভেল যেমন- সিইও/সিএফও/নির্বাহী পরিচালক হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীকে ইংরেজী দক্ষ রূপান্তর এবং বিদেশী ক্লায়েন্ট এর সাথে স্বস্তিদায়ক লেনদেন করতে হবে।

বয়সসীমা: ৫০ উর্ধ্ব নয়। যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। ক্ষতিপূরণ প্যাকেজ: যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে আকর্ষণীয় ও প্রতিযোগীতামূলক ক্ষতিপূরণ প্যাকেজ দেওয়া হবে।

কর্মস্থল: ঢাকা আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে প্রয়োজনীয় কাগজপত্র, সিভি, ও সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করার জন্য উৎসাহী করা হল।

ইমেইল- [email protected] আবেদনের শেষ তারিখ: ৩০ শে জুন ২০২১। উল্লেখ্য, সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদেরকে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.