আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ জুলাই ২০২১, মঙ্গলবার |

kidarkar

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০% লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের শেয়ারহোল্ডাররা লভ্যাংশ অনুমোদন করেছে।

মঙ্গলবার (৬ জুলাই) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানির ২৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ অনুমোদন দেওয়া হয়।

সভায় ৩১ ডিসেম্বর,২০২০ সময়ের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক।

সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ। সভায় পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যানদ্বয় বেলাল আহমেদ ও মো: সাইদুর রহমান এবং পরিচালকবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন।

এছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: তাজুল ইসলাম সহ অন্যান্য উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ অংশগ্রহণ করেন। এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন। সভা পরিচালনা করেন ব্যাংকের কোম্পানী সচিব আব্দুল হান্নান খান।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে চলমান অতিমারির কারণে ব্যবসা-বাণিজ্যসহ মানুষের স্বাভাবিক কর্মকান্ড ব্যাহত হচ্ছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংক তার সকল ব্যবসায়িক সূচকের ইতিবাচক ধারা অব্যাহত রাখতে পেরেছে এবং আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.