আজ: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ইং, ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জুলাই ২০২১, মঙ্গলবার |



kidarkar

মাশরাফির স্পোর্টস একাডেমি’র সাথে পার্টনারশিপের মেয়াদ বাড়িয়েছে আইপিডিসি

শেয়ারবাজার ডেস্ক: আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নড়াইলে খেলাধুলার প্রচার ও প্রসারের জন্য সম্প্রতি নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন (এনইএফ)-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। রাজধানীর গুলশানে অবস্থিত আইপিডিসি’র প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন (এনইএফ)-এর চেয়ারম্যান ও বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং আইপিডিসি ফাইন্যান্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন। স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় আইপিডিসি ফাইন্যান্স আগামী পাঁচ বছরে এনইএফ-এর দর্শন অনুসারে নড়াইল জেলায় ক্রীড়া প্রশিক্ষণ সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে। আইপিডিসি ফাইন্যান্স ২০১৮ সাল থেকে ক্রীড়া প্রশিক্ষণ সুবিধার মান ধরে রাখতে এনইএফ-কে সব ধরনের সহায়তা নিশ্চিত করে আসছে। গত বছর আইপিডিসি এই ফাউন্ডেশনকে নড়াইলে একটি জিমন্যাসিয়াম তৈরি করতে সহায়তা করেছিল, যা এ বছরের শেষ নাগাদ উদ্বোধন করা হবে।

স্পোর্টস একাডেমি বর্তমানে ১৬-১৮ বছর বয়সী ৬০ জন ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলোয়াড়কে প্রশিক্ষণ দিয়ে থাকে। এই গ্রুপটি প্রতিযোগিতামূলক আন্তর্জাতিক পর্যায়ের খেলোয়াড় হওয়ার জন্য প্রশিক্ষিত হচ্ছে, সেই সাথে তাদের শিক্ষা, আবাসন ও স্বাস্থ্যসেবাও নিশ্চিত করা হচ্ছে।

এনইএফ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাশরাফি বিন মুর্তজা বলেন, “আমি কেবলমাত্র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন-এর মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, আইসিটি, সংস্কৃতি এবং খেলাধুলার ক্ষেত্রে নড়াইলকে আমূল বদলে দেওয়ার স্বপ্ন দেখেছি। আইপিডিসি ফাইন্যান্স-এর প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা এই স্বপ্নে সহযোগী হওয়ার জন্য, যা অন্যদেরকেও দেশ থেকে মেধাবী খেলোয়াড় বাছাই করে আনতে অনুপ্রাণিত করবে।”

আইপিডিসি’র পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, “আইপিডিসি তরুণ ও সুবিধাবঞ্চিতদের প্রতি সবসময়ই বিশেষ মনোযোগী এবং তাদের জন্য যুগোপযোগী সুযোগ তৈরি করতে সর্বদা সচেষ্ট। আমরা এই যাত্রায় স্বয়ং ‘দ্য ক্যাপটেন’-এর নেতৃত্বে একটি অনন্য প্ল্যাটফর্ম পেয়ে অত্যন্ত আনন্দিত।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.