আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ অগাস্ট ২০২১, সোমবার |

kidarkar

দীপিকা কি মা হচ্ছেন?

বিনোদন ডেস্ক: ২০১৮ সালে জমকালো আয়োজনে বিয়ে করেছিলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন ও রণবীর সিং। এরই মধ্যে পেরিয়ে গেছে তিন বছর। তবে এখনো তারা সন্তান গ্রহণ করেননি। অবশ্য এ পর্যন্ত বেশ কয়েকবার দীপিকার সন্তান ধারণের গুঞ্জন ছড়িয়েছিল। সেগুলোর কোনোটিই ধোপে টেকেনি।

আবারও শোনা যাচ্ছে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার কথা। সম্প্রতি তিনি ঢিলেঢালা পোশাক পরছেন। অনেকের ধারণা, বেবি বাম্প আড় করার জন্যই তিনি এমন পোশাকে নিজেকে আবৃত করছেন। তাছাড়া কাজ থেকেও অনেক দিন ধরে বিরতিতে রয়েছেন এ অভিনেত্রী। সে কারণে গুঞ্জনটি আরও পোক্ত হচ্ছে।

এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলে দিলেন রণবীর-দীপিকা। তাদেরকে একসঙ্গে হাসপাতালে যেতে দেখা গেছে। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে গিয়ে চেকআপ করিয়েছেন দীপু। অবশ্য সেটা অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে কিনা, তা জানা যায়নি। কিন্তু গুঞ্জনের জল তো আর থেমে নেই। গড়িয়ে যাচ্ছে চারদিকে।

প্রসঙ্গত, দীপিকা পাডুকোন প্রেম করতেন রণবীর কাপুরের সঙ্গে। সেই প্রেম ভেঙে যাওয়ায় তিনি ভীষণ ভেঙে পড়েছিলেন। এরপর তার জীবনে আসেন রণবীর সিং। তারা ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০১৮ সালের নভেম্বরে।

সংসারের পাশাপাশি দীপিকা ও রণবীর তাদের ক্যারিয়ারও সামলাচ্ছেন। কবীর খানের পরিচালনায় ’৮৩’ সিনেমার কাজ সেরেছেন রণবীর। অন্যদিকে দীপিকা কাজ করছেন শাহরুখ খানের পরবর্তী প্রজেক্ট ‘পাঠান’-এ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.