আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ অগাস্ট ২০২১, শুক্রবার |

kidarkar

মটোরোলার নতুন দুটি ফোন পাওয়া যাচ্ছে কিউকমে

শেয়ারবাজার রিপোর্ট: প্রতিশ্রুতিশীল ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম এবং মোবাইল ফোন আমদানিকারক প্রতিষ্ঠান সেলএক্সট্রা লিমিটেডের মধ্যে একটি চুক্তি হয়েছে। চুক্তির আওতায় সেলএক্সট্রার আমদানিকৃত বিশ্ববিখ্যাত মোবাইল ব্র্যান্ড মটোরোলার নতুন মডেলের দুটি হ্যান্ড সেট মোটো জি-৪০ ফিউশন এবং মোটো জি-৬০ পাওয়া যাবে শুধুমাত্র কিউকম-এ।

বৃহস্পতিবার (১২ জুলাই) উভয় প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেট দুটি বিপণনের রূপরেখা তুলে ধরেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কিউকম জানায়, সাধারণ কাস্টমারদের জন্য শুধু কিউকমে ফোন দুটি উন্মুক্ত করা হয়েছে । অন্য কোনো ই-কমার্স সাইটে ফোন দুটি পাওয়া যাবে না।

বৃহস্পতিবার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিউকম-এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রিপন মিয়া , সেল এক্সট্রার প্রধান নির্বাহী কর্মকর্তা সাকিব আরাফাত, কিউকম-এর প্রধান বিপণন ও জনসংযোগ কর্মকর্তা হুমায়ন কবির (আরজে নিরব ) ও মডেল, অভিনেত্রী সালহা খানম নাদিয়া।

কিউকম-এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রিপন মিয়া বলেন, বাংলাদেশের সাধারণ কাস্টমারের অনেক পছন্দের মোবাইল ফোন মটোরোলা কিউকম এন্ড সেলএক্সট্রা লিমিটেডেরর যৌথ প্রচেষ্টায় বাংলাদেশের কাস্টমারের জন্য আনতে পেরে কিউকম পরিবার অনেক আনন্দিত। ভবিষ্যতে মটোরোলার নতুন ফোনগুলো শুধুমাত্র কিউকম-এ পাওয়া যাবে ।

কিউকম-এর হেড অফ সেলস, কমিনিকেশন এন্ড পাবলিক রিলেশন অফিসার আর জে নিরব বলেন, মটোরোলা বাংলাদেশে পরিচিত একটি গ্লোবাল মোবাইল ব্র্যান্ড হিসেবে। তাদের মোবাইলের ডিজাইনগুলো সব বয়সী মানুষের কাছে অনেক পছন্দের। দীর্ঘ ১২ বছর পর সেল এক্সট্রা লিমিটেডের সহায়তায় বাংলাদেশের বাজারে ফোন দু’টি সাধারণ কাস্টমারের জন্য উন্মুক্ত করতে পেরে আমাদের অনেক ভাল লাগছে । আমরা আশা করছি, কিউকম এবং সেল এক্সট্রা লিমিটেড এক হয়ে আপনাদের অনেক ভাল এবং মানসম্পন্ন ফোন উপহার দিতে পারবে।

সেল এক্সট্রার প্রধান নির্বাহী কর্মকর্তা সাকিব আরাফাত বলেন, কিউকম দেশের মানুষের কাছে ইতিমধ্যে প্রতিশ্রুতিশীল একটি ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেয়েছে। এই প্রতিষ্ঠানটির মাধ্যমে আমাদের নতুন মডেলের দুটি ফোন মোটো জি-৪০ ফিউশন এবং মোটো জি-৬০ বিপণনের সুযোগ পেয়ে খুবই আনন্দিত। আশা করছি, বাংলাদেশের বাজারে উভয় প্রতিষ্ঠান নতুন কিছু উপহার দেবে।

৩ উত্তর “মটোরোলার নতুন দুটি ফোন পাওয়া যাচ্ছে কিউকমে”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.