আজ: শনিবার, ২২ জানুয়ারী ২০২২ইং, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ অগাস্ট ২০২১, রবিবার |



kidarkar

জাতীয় শোক দিবসে দুস্থদের মাঝে সাইফ পাওয়ারটেকের খাবার বিতরণ

শেয়ারবাজার রিপোর্ট: রোববার (১৫ আগস্ট) সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তরফদার মো. রুহুল আমিনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল, অসহায়, এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বাংলাদেশ দাবা ফেডারেশনের খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন সাইফ পাওয়ারটেকের এমডি তরফদার মো. রুহুল আমিন।

এ প্রসঙ্গে সাইফ পাওয়ারটেকের সিনিয়র ম্যানেজার মো. রেজাউল করিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে যাচ্ছেন উন্নয়নের উচ্চ শিখরে। দেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশের এ চলমান উন্নয়নে অবদান রেখে চলেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

মিলাদ মাহফিল ও এতিম ও দুস্থদের খাবার  বিতরণকালে আরোও উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের একেএম ফজলুল হক, মো. রেজাউল করিম, খায়রুল আনোয়ার, মো. আনিসুল হক তরফদার, সাইফুল আলম বাবু, এহতেসাম রাসুল নয়ন, জাকির হোসেন প্রমুখ   ।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.