আজ: শনিবার, ২৯ জানুয়ারী ২০২২ইং, ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ অগাস্ট ২০২১, বুধবার |



kidarkar

লংকাবাংলা ফাইন্যান্সের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩০ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ১ পয়সা ছিল।

অন্যদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৭১ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ১৪ পয়সা ছিল।

দুই প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ২ টাকা ৪৫ পয়সা, যা গত বছর ১ টাকা ৯২ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ২৪ পয়সা।

৩ উত্তর “লংকাবাংলা ফাইন্যান্সের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ”

  • মোঃআশিকুর রহমান says:

    ভাল সংবাদ কিন্তু বাংলাদেশ ব্যাংকের নীতিনির্ধারকেরা আবার শেয়ার বাজারের পিছনে লেগেছে ১০ বছর ধরে পুজি হারানোর পর শিবলী স্যারের নেতৃত্ব আবার যখন সবাই স্বপ্ন দেখা শুরু করেছে তখনি বাংলাদেশ ব্যাংক আবার শেয়ার বাজার ডুবানোর জন্য বাজে প্রগ্গাপন জারি করছে কোটি কোটি টাকা বাংলাদেশ ব্যাংক থেকে টাকা চুরি করেছে সেই চোর গুলোর কি করেছে যে সব অবৈধ লোন দিয়ে চুরির সহযোগিতা করে তখন নজরদারী থাকে না ব্যাংকের ১০ কোন খবর নাই শেয়ার বাজারে বাংলাদেশ ব্যাংকের ভুল সিদ্বান্তের কারনে মানুষ নিঃস্ব হয়ে গেছে আর যারা কেন্দ্রীয় ব্যাংকের টাকা চুরি করেছে তখন মনিটরিং কোথায় থাকে সারা পৃথিবীর কেন্দ্রীয় ব্যাংক পুজি বাজার কে সহযোগিতা করে আর বঙ্গবন্ধুর সোনার বাংলার কেন্দ্রীয় ব্যাংক পুজিবাজারের বড় শএুতে পরিনত হয়েছে যেখানে প্রধানমন্ত্রী কিছু করতে পারেনি।মনিটরিং কোথায় হয় আমাদের জানা নাই পুজিবাজার সংবেদনশীল জায়গা আর সেখানে কেন্দ্রীয় ব্যাংক যা মনে চাই করে।

  • Anonymous says:

    All policy maker in our financial sector are totally ludicrous. they need to change their negative attitude.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.