আজ: সোমবার, ০৮ অগাস্ট ২০২২ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ অগাস্ট ২০২১, সোমবার |



kidarkar

রানার মোটরস লিমিটেড সম্প্রতি আইশার মোটরস লিমিটেড ইন্ডিয়া হতে তিনটি সম্মানজনক পুরস্কার অর্জন

শেয়ারবাজার ডেস্ক: রানার মোটরস লিমিটেড সম্প্রতি আইশার মোটরস লিমিটেড ইন্ডিয়া হতে তিনটি সম্মানজনক পুরস্কার অর্জন করেছে। ২০২০-২১ সালে (টানা ১৭তম বছর) আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ বাণিজ্যিক যানবাহন বিক্রয়, আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ ট্রাক বিক্রয় ও দক্ষিণ এশিয়া অঞ্চলে ২০২০-২১ অর্থবছরের জন্য সেরা সার্ভিস ডিলার (টানা ৪র্থ বছর) পুরস্কার অর্জন করেছে।

বিশ্বব্যাপী সকল আইশার ডিলারের উপস্থিতিতে ভলভো আইশার কমার্শিয়াল ভেহিকেল কর্তৃক আয়োজিত বার্ষিক ডিলার সম্মেলন ২০২০-২১ এ এই পুরস্কার প্রদান করা হয়। রানার মোটরস লিমিটেড আন্তর্জাতিক বাজারে ভলভো আইশার বাণিজ্যিক যানবাহনের প্রধান অনুমোদিত পরিবেশক।

রানার মোটরস লিমিটেড পরিবারের সকল কর্মকর্তা ও শুভাকাঙ্খীর জন্য এটা অত্যন্ত গর্বের এবং এটি কেবল সম্ভব হয়েছে সকলের ঐকান্তিক প্রচেষ্টা এবং গ্রাহকদের বিশ্বাস ও ভালোবাসায়। আমরা আমাদের সকল গ্রাহকদের প্রতি কৃতজ্ঞ।
জনাব হাফিজুর রহমান খান, চেয়ারম্যান রানার গ্রুপ; রিয়াজুল হক চৌধুরী- ব্যবস্থাপনা পরিচালক; আমিদ সাকিফ খান, পরিচালক-বিপণন সহ রানার মোটরস লিমিটেডের অন্যান্য উচ্চ-পদস্থ কর্মকর্তারা ভার্চুয়াল বার্ষিক ডিলার সম্মেলন ২০২০-২১ এ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.