আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ অগাস্ট ২০২১, বুধবার |

kidarkar

আইপিএলে খেলতে সবুজ সংকেতের অপেক্ষায় মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: ব্যস্ত সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট। জিম্বাবুয়ে সফর শেষে অস্ট্রেলিয়া সিরিজ, ১ সেপ্টেম্বর থেকে শুরু নিউজিল্যান্ড সিরিজ। এরপর ইংল্যান্ড দল আসার কথা থাকলেও সেটি আপাতত স্থগিত।

তাই অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপের আগে সময়টা ফাঁকা যাবে ক্রিকেটারদের। তবে এই সময়ে আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের স্থগিত হওয়া বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে।

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে মোস্তাফিজুর রহমান ও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব আল হাসান। কিউইদের বিপক্ষে সিরিজ শেষে যেহেতু ফাঁকা সময়, তাই এই সময়ে আইপিএলে খেলতে চায় সাকিব-মোস্তাফিজ দুজনেই।

এরই মধ্যে মোস্তাফিজ অনাপত্তিপত্রের জন্য আবেদন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে। এমনটাই জানিয়েছেন ক্রিকেট পরিচালক আকরাম খান।

“আইপিএলে খেলতে এরইমধ্যে অনাপত্তিপত্র জমা দিয়েছে মোস্তাফিজ। যদিও তাকে অনুমতি দেয়া হবে কী হবে না এ নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি এখনও। তবে সম্ভাবনা আছে অনুমতি দেয়ার।”

আইপিএল স্থগিত হওয়ার আগে রাজস্থান যে ৭ ম্যাচ খেলেছিল তার সব ম্যাচেই খেলেছিলেন মোস্তাফিজ। যেখানে এই টাইগার পেসার নিয়েছিলেন ৮ উইকেট।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.