আজ: মঙ্গলবার, ১৭ মে ২০২২ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ সেপ্টেম্বর ২০২১, বুধবার |



kidarkar

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম

স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিন ধরেই হাঁটুর ইনজুরিতে ভুগছেন তামিম ইকবাল। যে কারণে ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজে খেলা হয়নি তাঁর। বুধবার (১ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড সিরিজের দলেও নেই বাংলাদেশের এই ওপেনার।

পুনর্বাসন প্রক্রিয়া চলমান থাকলেও ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

এ প্রসঙ্গে তামিম ইকবাল গণমাধ্যমে বলেন, ‘কিছুক্ষণ আগে আমাদের বোর্ড সভাপতি পাপন ভাই, আমাদের প্রধান নির্বাচক নান্নু ভাইকে আমি ফোন করেছিলাম। ফোন করে তাদের সঙ্গে কিছু জিনিস আমি শেয়ার করেছি। যেটা আমি সবার সঙ্গে শেয়ার করতে চাই। আমি তাদের বলেছি যে আমার মনে হয় না যে আমার বিশ্বকাপ দলে থাকা উচিত।’

ওয়ানডে ও টেস্ট খেললেও দীর্ঘদিন ধরেই টি-টোয়েন্টি দলের বাইরে বাঁহাতি এই ওপেনার। সর্বশেষ ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি খেলেছিলেন তিনি। এরপর প্রায় ১৭ মাস কেটে গেলেও বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি খেলা হয়নি তাঁর। তবে নিউজিল্যান্ড ও জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি দলে ছিলেন তামিম।

যদিও দুই সফরের কোনটিতেই খেলা হয়নি তাঁর। ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেয়ার পর জিম্বাবুয়েতে খেলতে পারেননি ইনজুরির কারণে। পুনর্বাসনে থাকায় খেলা হয়নি ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজেও। এমনকি দলে নেই নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.