আজ: শনিবার, ১৫ মে ২০২১ইং, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ জানুয়ারী ২০১৫, মঙ্গলবার |


যে জন্য সমালোচিত বিপাশ-করণ! (ভিডিও)

aloneশেয়ারবাজার ডেস্ক: বলিউডের অভিনেত্রী বিপাশা বসুর নতুন ভৌতিক সিনেমা ‘অ্যালোন’ এর ট্রেলার দারুণভাবে দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে ইতিমধ্যেই। ইউটিউবে মানুষ বলতে গেলে হুমড়ি খেয়ে পড়েছেন সিনেমার ট্রেলার দেখার জন্য। কিন্তু মুক্তির আগেই কেন এত আলোচিত-সমালোচিত এই সিনেমা? কারণ আছে বৈকি! এই সিনেমায় বড় পর্দার নতুন অভিনেতা কারণের সাথে ভীষণ রগরগে কিছু দৃশ্যে অভিনয় করেছেন বিপাশা। এবং একটু দুটি নয়, সিনেমা জুড়েই থাকছে এমন দৃশ্যের ছড়াছড়ি।

তবে এখানেই শেষ নয়, একের পর এক গুঞ্জন জন্ম দিয়েই চলেছেন এই দুই তারকা। কখনো শোনা যাচ্ছে তাঁদের প্রেমের খবর, কখনো নানান রকম মন্তব্য করে বিতর্ক জন্ম দিচ্ছেন খোদ নায়িকাই। কারানের সাথে তার ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য নিয়েও খোলামেলা কথা বলছেন বিপাশা । এছাড়া সিনেমার পোস্টারেও রয়েছে কয়েকটি আলোচিত দৃশ্য।

এ বিষয়ে বিপাশা বলেন, ‘রিয়েল লাইফে একজন ভালো কিসার পর্দার দুনিয়াতেও সব সময় ভালো কিসার হয়ে থাকেন। তা ছাড়া যে ভালো কিসার নয় যে তাঁর সাথীটির কাছে অপরাধী।’

‘অ্যালোন’ ছবিতে করণের সঙ্গে তাঁর ‘লিপলক’ দৃশ্যগুলো সিনেপর্দায় রীতিমত ঝড় তুলেছে। এই সম্পর্কে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছেন, ‘এই দৃশ্যের সময় বেশ নার্ভাস ছিলেন করণ। তখন আমি করণকে বলেছিলাম ‘লিপলক’ দৃশ্য যেন রিয়েল লাইফের মতো ন্যাচারাল দেখায়। আর তুমি যদি ভালো কিস না করতে পারো তাহলে তুমি অপরাধী’।

করণের প্রসঙ্গে বিপাশাকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, ‘আমার ও করণের সম্পর্ক বন্ধুত্ব থেকে অনেক বেশি এবং  করণের কাজে আমি খুব খুশি।

শেয়ারবাজার/অ

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.