আজ: সোমবার, ১৬ মে ২০২২ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ সেপ্টেম্বর ২০২১, শনিবার |



kidarkar

৫০০ টাকা প্রিমিয়াম দিয়ে গ্রাহকের মৃত্যু, নমিনি পেলেন ৭৬ হাজার টাকা

শেয়ারবাজার রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে মাসিক প্রিমিয়াম ৫০০ টাকায় একটি বীমা পলিসি কিনেছিলেন নাটোরের লতা বেগম। পনের বছর মেয়াদী এই বীমা পরিকল্পের মাত্র একটি কিস্তি পরিশোধের পর তিনি মারা যান। লতা বেগমের মৃত্যুর পর ওই পলিসির নমিনি রাব্বী আলী মৃত্যুদাবি উত্থাপন করে। পরে বীমা কোম্পানিটি বীমা দাবি হিসেবে তাকে ৭৫ হাজার ৯২০ টাকার চেক হস্তাস্তর করেছে। যা গ্রাহকের পরিশোধিত প্রিমিয়ামের প্রায় ১৫২ গুণ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) জেনিথ ইসলামী লাইফের নাটোর এজেন্সি অফিসে মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান এই চেক হস্তান্তর করেন।

জেনিথ ইসলামী লাইফের এজিএম মো.আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জিএম মো. হাবিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন ডিজিএম এমএ মতিন, মো. হাসান আলী সোহেল, হাফেজ মো. ইয়াকুব আলী, এজিএম মো. সোহেল হোসেন,।হিসাব কমকর্তা মো. মামুনুর রশিদ। সার্বিক সহযোগিতায় ছিলেন সুলতানা পান্না, সভানেত্রী আরকেএমএস নাটোর।

অনুষ্ঠানের প্রধান অতিথি এস এম নুরুজ্জামান উপস্থিত কর্মকর্তা-কর্মীদের সর্বোচ্চ গ্রাহক সেবা প্রদান করে কাঙ্খিত লক্ষ্য অর্জনে পরামর্শ দেন।

তিনি বলেন, আজকে আমাদের সম্মানিত গ্রাহকের মৃত্যুদাবির চেক তার নমিনির হাতে পৌঁছাতে পেরে আমরা গর্বিত। আমরা মনে করি এই দাবি পরিশোধ আপনাদের কাজকে আরো সহজ করবে। অনুষ্ঠানে নাটোর এজেন্সি অফিসের সর্বস্তরের উন্নয়ন কর্মকর্তা উপস্থিতি ছিলেন।

২ উত্তর “৫০০ টাকা প্রিমিয়াম দিয়ে গ্রাহকের মৃত্যু, নমিনি পেলেন ৭৬ হাজার টাকা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.