আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ সেপ্টেম্বর ২০২১, রবিবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের নতুন ৮টি উপশাখা উদ্বোধন

শেয়ারবাজার ডেস্ক: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে আরও ৮টি উপশাখা আজ (রোববার, ০৫ সেপ্টেম্বর, ২০২১) উদ্বোধন করেছে। ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে ৮টি উপশাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন। প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে ৮টি উপশাখার কার্যক্রম শুরু করেন। উপশাখাগুলো হলো – ঢাকায় পল্লবী উপশাখা ও শ্যামলীতে মোহাম্মদী হোমস উপশাখা, দিনাজপুরে বিরল উপশাখা, ঠাকুরগাঁওয়ে ঠাকুরগাঁও রোড উপশাখা, গাজীপুরে এরশাদনগর উপশাখা, নীলফামারীর সৈয়দপুরে পার্বতীপুর উপশাখা, গাইবান্ধার গোবিন্দগঞ্জে পলাশবাড়ি উপশাখা এবং নাটোরে সিংড়া উপশাখা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালকবৃন্দ এম. আমানউল্লাহ ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

ভার্চুয়ালী আরও যুক্ত হন ব্যাংকের এএমডি মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহমেদ এবং হাসনে আলমসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ৮টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও রিজিওনাল হেডসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.