আজ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ইং, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ অক্টোবর ২০২১, মঙ্গলবার |



kidarkar

১১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : বেক্সিমকো সিনথেটিকস, বেক্সিমকো লিমিটেড, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো ফার্মা, ন্যাশনাল পলিমার, তিতাস গ্যাস, সিঙ্গারবিডি, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, আইসিবি ইসলামিক ব্যাংক, হাইডেলবার্গ সিমেন্ট এবং কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে বেক্সিমকো সিনথেটিকসের ২১ অক্টোবর বিকাল ৫টায়, বেক্সিমকো লিমিটেডের ২১ অক্টোবর বিকাল ৪টায়, শাইনপুকুর সিরামিকের ২১ অক্টোবর বিকাল সাড়ে ৪টায়, বেক্সিমকো ফার্মার ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, ন্যাশনাল পলিমারের ২১ অক্টোবর বিকাল ৪টায়, তিতাস গ্যাসের ১৮ অক্টোবর সন্ধ্যা পৌনে ৭টায়, সিঙ্গারবিডি ১৮ অক্টোবর দুপুর ২.৩০টায়, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের ১৮ অক্টোবর বিকাল ৩টায়, আইসিবি ইসলামিক ব্যাংকের ২১ অক্টোবর দুপুর ২.৩৫টায়, হাইডেলবার্গ সিমেন্টের ১৮ অক্টোবর বিকাল পৌনে ৩টায় এবং কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে বেক্সিমকো সিনথেটিকস, বেক্সিমকো লিমিটেড, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো ফার্মা, ন্যাশনাল পলিমার ও তিতাস গ্যাসের বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর সিঙ্গারবিডি, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, আইসিবি ইসলামিক ব্যাংক, হাইডেলবার্গ সিমেন্ট ও কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভায় সমাপ্ত ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।