আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

আইরিশদের উড়িয়ে দিল `আটজনের’ শ্রীলংকা

স্পোর্টস ডেস্ক: প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হারিয়েছে শ্রীলংকা। মূল পর্বে নামিবিয়ার বিপক্ষে করেছে শুভ সূচনা। গ্রুপের শক্ত প্রতিপক্ষ আয়ারল্যান্ডের বিপক্ষেও বড় জয় পেয়েছে লংকানরা। তবে তিন ম্যাচেই লায়নসরা যেনো আট ব্যাটসম্যান নিয়ে খেলেছে।

তিন ম্যাচেই শ্রীলংকার তিন ব্যাটসম্যান দ্রুত সাজঘরে ফিরেছেন। দলকে ফেলে গেছেন পাহাড়সম চাপে। চতুর্থ উইকেট জুটিতে ওই চাপ সামাল দিয়ে জিতেছে শ্রীলংকা। বুধবারের (২০ অক্টোবর) ম্যাচেও ৮ রানে তিন উইকেট হারায় দলটি। তারপরও বড় সংগ্রহ তুলে ৭০ রানের জয় পেয়েছে তাঁরা। নিশ্চিত করে ফেলেছে সুপার টুয়েলভ।

শুরুতে ব্যাট করে শ্রীলংকা ৭ উইকেটে ১৭১ রান তোলে। তিন ব্যাটসম্যান ফিরে যাওয়ার পর ওপেনার পাথুন নিশাকা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা ১২৩ রানের জুটি গড়েন। নিশাকা খেলেন ৪৭ বলে ৬১ রানের ইনিংস। হাসারাঙ্গা ৪৭ বলে দশ চার ও এক ছক্কা ৭১ রান করেন। এছাড়া দাশুন সানাকার ব্যাট থেকে আসে ২১ রান।

জবাব দিতে নেমে লংকান পেসারদের তোপে পড়ে ১০১ রানে অলআউট হয় আয়ারল্যান্ড। দলের হয়ে অধিনায়ক আন্দ্রে বালব্রেইনি ৪১ ও কুর্টিস ক্যাম্পার ২৪ রান করেন। লংকানদের হয়ে মাহিষ থিকসানা ৩ উইকেট নেন। চামিকা করুনারত্নে ও লাহিরু কুমারা দুটি করে উইকেট নেন। আয়ারল্যান্ডের জসুয়া লিটিল ২৩ রানে ৪ উইকেট তুলে নেন।

১ টি মতামত “আইরিশদের উড়িয়ে দিল `আটজনের’ শ্রীলংকা”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.