আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ নভেম্বর ২০২১, মঙ্গলবার |

kidarkar

মঙ্গলবার টিকা পাবে যেসব স্কুলের শিক্ষার্থীরা

শেয়ারবাজার ডেস্ক: রাজধানীর আটটি কেন্দ্রে মঙ্গলবার (২ নভেম্বর) ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকাদান শুরু হচ্ছে।

সোমবার (১ নভেম্বর) রাজধানীর মতিঝিল আইডয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে মঙ্গলবারের (২ নভেম্বর) নির্ধারিত আটটি কেন্দ্রের শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা, শিক্ষার্থীর সংখ্যা ও সময় জানিয়ে দেওয়া হয়।

আদেশে বলা হয়েছে, টিকা দেওয়া শুরু হবে সকাল ৯টায়। চলবে বেলা ৩টা পর্যন্ত। প্রতিটি কেন্দ্রে থাকবে ১০টি বুথ। প্রতিটি বুথে আনুমানিক ২০০ শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে। শিক্ষার্থীদের টিকা কার্ডের দুটি কপি সঙ্গে আনতে হবে।

যেসব স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে আজ

হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ক্যামব্রিয়ান স্কুল অ‌্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত ক্যামব্রিয়ান স্কুল অ‌্যান্ড কলেজ ও স্যার উইলসন স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে।

সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ ও খালেদ হায়দার মেমোরিয়াল জুনিয়র গালর্স স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে।

চিটাগং গ্রামার স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত চিটাগং গ্রামার স্কুল, বটমী হোম বালিকা উচ্চ বিদ্যালয়, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত হলিক্রস বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিকা পাবে।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, মতিঝিল সরকারি বালক বিদ্যালয় এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজ শিক্ষার্থীরা টিকা পাবে।

ঢাকা কমার্স কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঢাকা কমার্স কলেজ, আহসানিয়া মিশন স্কুল অ্যান্ড কলেজ, ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত বিসিআইসি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবে।

কাকলি হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত কাকলি হাই স্কুল অ্যান্ড কলেজ, বিসিএসআইআর হাই স্কুল অ্যান্ড কলেজ, ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড কলেজ, ধানমন্ডি এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত মোহাম্মদ প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবে।

সাউথ ব্রিজ স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত সাউথ ব্রিজ স্কুল ও উত্তরা হাই স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা টিকা পাবে।

স্কলাসটিকা স্কুল কেন্দ্র: সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত স্কলাসটিকা স্কুল এবং বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.