আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার |

kidarkar

সব ধরনের ডিজিটালাইজড সার্ভিস চালু করেছে সোনালী ব্যাংক: এমডি

ব্যাংক প্রতিবেদক: রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক সব ধরনের ডিজিটালাইজড সার্ভিস চালু করেছে বলে দাবি করেছেন ব্যাংটির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান। মঙ্গলবার (১৬ নভেম্বর) ব্যাংটির ডেপুটি জেনারেল ম্যানেজার শামীমা নূর প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি করা হয়।

আতাউর রহমান প্রধান বলেন, দেশের ব্যাংকিং খাতের সেবাকে আর ও যুগোপযোগী করতে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকে সব ধরনের ডিজিটালাইজড সার্ভিস চালু করেছে । অন্যান্য ব্যাংকের পাশাপাশি সোনালী ব্যাংক গত দেড় বছরে বিভিন্ন ধরনের অনলাইন ব্যাংকিং সেবা চালু করেছে যাতে গ্রাহকগণ করোনাকালীন এই দুর্যোগের সময় ব্যাংকে উপস্থিত না হয়ে তার কাঙ্খিত সেবা পেতে পারে ।

এছাড়া ১৫ নভেম্বর সোনালী ব্যাংক এবং ট্রাষ্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরের বিষয়টিও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ চুক্তির ফলে সোনালী ব্যাংকের গ্রাহকগণ ও Tap এর গ্রাহকগণ লিংক স্থাপন এর মাধ্যমে সোনালী ব্যাংকের একাউন্ট থেকে Tap -এ টাকা প্রেরণ করতে এবং Tap থেকে সোনালী ব্যাংকের একাউন্টে টাকা আনতে পারবেন। Tap এর গ্রাহকগণ সকল প্রকার সরকারি/বেসরকারি ফি পরিশোধ করতে পারবেন এবং Tap এর ডিস্ট্রিবিউটররা সোনালী ব্যাংকে টাকা জমা দিয়ে e-money জেনারেট করতে পারবেন।

১ টি মতামত “সব ধরনের ডিজিটালাইজড সার্ভিস চালু করেছে সোনালী ব্যাংক: এমডি”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.