আজ: সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ নভেম্বর ২০২১, শনিবার |



kidarkar

গ্রাহকদের জন্য পদ্মা ‘প্রয়োজন’ ঋণ সেবা চালু

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের সেবা প্রদানে পদ্মা ব্যাংক চালু করলো ‘প্রয়োজন’ নামে নতুন ঋণ সেবা। এছাড়া গাড়ি, বাড়ি এবং পার্সোনাল ঋণ সেবাও আনুষ্ঠানিকভাবে চালু করেছে ব্যাংকটি।

শনিবার (২০ নভেম্বর) রাজধানীর ধানমন্ডির বিজিবি হলে পদ্মা ব্যাংকের ঢাকা দক্ষিণ জোনের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে পদ্মা ‘প্রয়োজন‘সহ বাকি ঋণ সেবাগুলোর মোড়ক উন্মোচন করা হয়।

ব্যক্তিগত সেভিংস, পদ্মাবতী, পদ্মা প্রতিদিন একাউন্টে ন্যুনতম পাঁচ হাজার টাকা ব্যালেন্স থাকলেই মিলবে ‘প্রয়োজন’ লোন। নেওয়া যাবে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত এই ঋণ। এক্ষেত্রে পরিবারের সদস্যদের মধ্যে একজনকে গ্যারেন্টর করতে হবে। নিয়মিত ঋণ পরিশোধ করলে পরবর্তী বছর বর্ধিত হারে ঋণও নেওয়া যাবে পদ্মা ব্যাংক থেকে। প্রয়োজন ঋণের বিপরিতে প্রতি হাজারে মাসিক কিস্তি দিতে হবে ৯০ টাকা করে।

শুধু মাত্র পদ্মাব্যাংকের ওপর আস্থা রাখায় গ্রাহকদেরকে সম্মান জানানোর জন্য এবং তাদের প্রয়োজনে পাশে থাকার জন্য ব্যতিক্রমী এই ঋণ সেবা চালু করা হয়েছে বলে জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু।

তিনি বলেন, গ্রাহকদের আস্থা এবং বিশ্বাসকে পুঁজি করেই এগিয়ে চলার রসদ পায় পদ্মা ব্যাংক। ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমানত ও রিকভারিতে সফলতার পাশাপাশি পদ্মা-ওয়ালেট, পদ্মা আই ব্যাংকিং-সহ ব্যাংকের বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইউনডিপির বাংলাদেশের কান্ট্রি ইকোনোমিস্ট ড. নাজনীন আহমেদ, ব্যাংকটির উপ ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, সিএফও মো. শরিফুল ইসলাম, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি হেড অফ আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ, বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের কর্মকর্তারা।

২ উত্তর “গ্রাহকদের জন্য পদ্মা ‘প্রয়োজন’ ঋণ সেবা চালু”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.