আজ: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ নভেম্বর ২০২১, রবিবার |



kidarkar

কুমিল্লায় প্রিজাইডিং-পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত:ভোটগ্রহণ বন্ধ

জাতীয় ডেস্ক: কুমিল্লার বরুড়ায় প্রিজাইডিং কর্মকর্তাকে ছুরিকাঘাত ও কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে। ঘটনার সময় পুলিশ কর্মকর্তার পিস্তলটিও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

রোববার (২৮ নভেম্বর) বেলা ১১টার উপজেলার ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলার নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় সূত্র জানায়, রোববার বেলা ১১টার সময় দুর্বৃত্তরা কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এ সময় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রিজাইডিং কর্মকর্তার বামহাতে ছুরিকাঘাত ও পুলিশ কর্মকর্তার কোমরে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ সময় পুলিশ কর্মকর্তার পিস্তলটিও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এদের মধ্যে প্রিজাইডিং কর্মকর্তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তাকে আবু হানিফকে কুমিল্লা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আবু হানিফের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, হামলায় দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও এক এসআই আহত হয়েছেন। ওই কেন্দ্রে ভোটগ্রহণ বাতিল করা হবে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.