আজ: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ নভেম্বর ২০২১, রবিবার |



kidarkar

প্রথম কর্পোরেট ব্যান্ড সঙ্গীত প্রতিযোগিতা ‘সিম্ফনি’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: কর্পোরেট ক্লায়েন্টদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর আয়োজনে দেশের প্রথম ব্যান্ড সঙ্গীত প্রতিযোগিতা শুরু হয়েছে। ‘সিম্ফনি- ব্যান্ডস ইন সিঙ্ক’ নামক প্ল্যাটফর্মে নিজেদের সঙ্গীত-প্রতিভা দর্শাতে পারবেন দেশের কর্পোরেটরা।

রোববার (২৮ নভেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও নাসের এজাজ বিজয় প্রতিযোগিতাটির উদ্ভোধন করেন।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের কর্পোরেট ক্লায়েন্টরা ব্যাংকের রিলেশনশীপ ম্যানেজারের মাধ্যমে তাদের ইন-হাউজ ব্যান্ডের নিবন্ধন করতে পারবেন। প্রতিযোগিতাটি দুটি বিভাগে বিভক্ত। প্রাথমিক পর্যায়ে ব্যাংকের ক্লায়েন্টরা নিবন্ধনের পর তাদের পূর্বে ধারণকৃত অডিও ট্র্যাক জমা দিতে পারবেন। এতে বিচারক হিসেবে থাকবেন কিংবদন্তি তিনজন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার, নকীব খান এবং শাফীন আহমেদ। সংক্ষিপ্ত তালিকাভুক্ত ব্যান্ডগুলো তিন কিংবদন্তির সাথে মেন্টরিং সেশনের পর গ্র্যান্ড ফিনালেতে লাইভ পারফর্ম্যান্সের সুযোগ পাবেন।

প্রতিযোগিতার বিজয়ী ও রানারআপ-কে ট্রফি এবং মেডেল প্রদান করা হবে। এছাড়া ব্যক্তিগত পারফর্ম্যান্সের জন্যও থাকবে বিশেষ পুরষ্কার।

উদ্ভোধনী অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও নাসের এজাজ বিজয় বলেন, ‘সিম্ফনি- ব্যান্ডস ইন সিঙ্ক’ প্ল্যাটফর্মে প্রতিযোগীরা সঙ্গীতের সুপ্ত প্রতিভা ও সৃজনশীলতা তুলে ধরতে পারবেন এবং এর মাধ্যমে সুস্থ বিশ্বের নতুন দিনগুলো আরও প্রাণবন্ত হয়ে উঠবে বলে আমরা বিশ্বাসী। আমাদের সকল কর্পোরেট ক্লায়েন্ট ব্যান্ডের প্রতি আমার আহ্বান, আপনারা প্রতিযোগিতায় নিবন্ধন করুন এবং আমরা আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ করে দিব”

প্রতিযোগিতার বিচারক বাপ্পা মজুমদার বলেন, এই প্রতিযোগিতার মাধ্যমে কর্পোরেটের শিল্পীরা তাদের সৃজনশীলতা এবং সঙ্গীতের প্রতি ভালোবাসা প্রকাশের সুযোগ পাবেন। ‘সিম্ফনি- ব্যান্ডস ইন সিঙ্ক’-এর প্রতিযোগীদের প্রতিভা বিকাশে ও স্বপ্ন পূরণে আমরা সাহায্য করতে পারবো বলে আমি আশাবাদী।

‘সিম্ফনি- ব্যান্ডস ইন সিঙ্ক’-এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও নাসের এজাজ বিজয়; হেড অব করপোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিটপী দাশ চৌধুরী। এছাড়া দেশের তিন কিংবদন্তি সঙ্গীতশিল্পী ও প্রতিযোগিতার বিচারক বাপ্পা মজুমদার; নকীব খান এবং শাফীন আহমেদসহ সংশ্লিষ্ট অন্যান্যরা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.