আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ নভেম্বর ২০২১, সোমবার |

kidarkar

আইটি কনসালটেন্স লি: এর মাধ্যমে কনসরটিয়াম এর ৩৬ তম সদস্যা হলো কিউক্যাশ

শেয়ারবাজার ডেস্ক:গত ২৯ নভেম্বর আইটি কনসালটেন্টস লিমিটেড এবং সিটিজেনস্ ব্যাংক পিএলসি এর মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়েছে যার মাধ্যমে সিটিজেনস্ ব্যাংক আইটি কনসালটেন্স লি: এর মাধ্যমে কিউক্যাশ কনসরটিয়াম এর ৩৬ তম সদস্যা হলো।

এই চুক্তির আওতায় সিটিজেনস্ ব্যাংক তার গ্রাহকদের ATM, POS সেবা, কার্ড ম্যানেজমেন্টসহ ই-পেমেন্টের সকল সেবা প্রদান করতে সক্ষম হবে। উপরন্তু, সিটিজেনস্ ব্যাংক চিপসহ ইএমভি ডেবিট, ক্রেডিট এবং প্রেপেইড কার্ড প্রচলন করতে পারবে। একই সাথে এই কিউ-ক্যাশ এর মাধ্যমে সিটিজেনস্ ব্যাংক বাংলাদেশের সর্ববৃহৎ এটিএম নেটওয়ার্ক “কিউ ক্যাশ” এবং “ন্যাশনাল পেমেন্ট সুইচ বাংলাদেশ’ এর সাথে যুক্ত হবে।
উক্ত অনুষ্ঠানে আইটি কনসালটেন্টস লি: এর পক্ষে জনাব ওসমান হায়দার, ডাইরেক্টর বিজনেস এবং সিটিজেনস্ ব্যাংকের পক্ষে জনাব মো: মাসুম, ব্যবস্থাপনা পরিচালক, এবং প্রধান নির্বাহী কর্মকর্তা চুক্তিটি স্বাক্ষর করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আইটি কনসালটেন্টস লি: এর হেড অব সেলস এন্ড মার্কেটিং জনাব মাহমুদ আল হাসান খান শিশির, সিনিয়র বিজনেস কনসালটেন্ট জনাব যুবায়ের আহমাদ, জনাব শিকদার আশফাক সাঈদ এবং অন্যন্যা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও সিটিজেন ব্যাংকের প্রধান টেকনোলজি কর্মকর্তা জনাব মো: এহসানুজ্জামান সহ অন্যান্য কর্মর্কতাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.