আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ ডিসেম্বর ২০২১, বুধবার |

kidarkar

শুরু হচ্ছে হুন্ডাই ফেয়ার টেকনোলজির ‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার লাইফস্টাইল অ্যাওয়ার্ডস’

শেয়ারবাজার ডেস্ক: অনুষ্ঠিত হচ্ছে হুন্ডাই ফেয়ার টেকনোলজি প্রেজেনস ‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার লাইফস্টাইল অ্যান্ড ব্রাইডাল ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস’, অর্গানাইজড বাই উইমেন লিডারশিপ কর্পোরেশন। এসোসিয়েট পার্টনার পিউরিটি দ্য হিজাব স্টোর এবং লাক্স বাংলাদেশ। সাথে আছে স্যামসাং, সিক্রেট রেসিপি, অলিটালিয়া, ফেয়ার গ্রুপ।

আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর শেরাটন ঢাকা বনানীতে আয়োজন করা হয়েছে, লাইফস্টাইল অ্যাওয়ার্ড, অর্গানাইজড বাই ওমেন লিডারশীপ করপোরেশন মারিয়া মৃত্তিক, পিউরিটি দ্য হিজাব স্টোর বাই নুসরাত চৌধুরী এবং লাক্স বাংলাদেশ বাই পার্সা ফাতিমা নাবিল। যেখানে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পাওয়া প্রতিষ্ঠিত ব্যবসায়িক মালিকদের হাতে তুলে দেয়া হবে পুরস্কার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। আয়োজনে থাকবে নুসরাত ফারিয়া, সাফা কবির, আফরান নিশো এবং ইমরানের নাচ-গান-সহ নানা সাংস্কৃতিক পর্ব। এছাড়া থাকবে বিশেষ ফ্যাশন শো। দুই দিনের এই আয়োজনে বসবে ৭৫টি স্টল।

দুই দিনের এই অনুষ্ঠানের বিষয়ে বিস্তারিত জানাতে, ২১ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় হোটেল ওয়েস্টিনে একটি প্রেস মিটের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তাসহ অনুষ্ঠান আয়োজক কমিটির প্রেসিডেন্ট মারিয়া মৃত্তিক, পিউরিটি দ্য হিজাব স্টোরের সিইও নুসরাত চৌধুরী এবং লাক্স বাংলাদেশের সিইও পার্সা ফাতিমা নাবিল।

অনুষ্ঠানে গোল্ড স্পন্সর: এসএমসি এন্টারপ্রাইজ/জয়া, বিএসএল স্টিল মিল, সিক্রেট বিউটি, ফিট এলিগেন্স, আলভি জুয়েলার্স, ইকুইলিব্রিয়াম। পেমেন্ট পার্টনার: নগদ। ই-কমার্স পার্টনার: চালডাল।

অনুষ্ঠানে সিলভার স্পন্সর: জে কে ফরেইন ব্র্যান্ডস, সুলতান, রাফিজা ক্লোসেট। ডেকোর পার্টনার: এসকে ডেকোর। ফটোগ্রাফি পার্টনার: ড্রিম ওয়েভার।

গিফট স্পন্সর: সাইমন হলিডেজ, ইউনাইটেড গ্রুপ, মারিকো বাংলাদেশ, ইটারনাল সিরামিক, সেলেসটিয়া, জেজের বেকারস টেবিল, পিঙ্কি প্রোমিজ বাই নিতি, লাফজ, জাইন এবং মাইজা।

দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার: লাইফস্টাইল অ্যান্ড ব্রাইডাল ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস এবং এক্সপো ২০২১। গ্রুপ পার্টনার উইমেন ক্যান এবং ফান্টাসিয়াম।

আয়োজন নিয়ে মারিয়া মৃত্তিক বলেন, দীর্ঘ প্যান্ডামিকে যে সব ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে, তাদের উজ্জ্বীবিত করতেই মুলত এই উদ্যোগ। অন্যদিকে পিউরিটি দ্য হিজাব স্টোরের

সিইও নুসরাত চৌধুরী বলেন, উদ্যোক্তা নারীদের এগিয়ে যাওয়ার পথে, সব সময় পাথেয় হয়ে কাজ করি আমরা। এই আয়োজন এটাই প্রমাণ করে, করোনার মতো এতো বড় দুর্যোগের পরও, সম্ভাবনা তৈরি করতে সক্ষম আমরা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.