আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ ডিসেম্বর ২০২১, বুধবার |

kidarkar

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী

শেয়ারবাজার ডেস্ক: উনাইটেড কমার্শিয়াল ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন আরিফ কাদরী। ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব গ্রহনের পুর্বে তিনি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসাবে কর্মরত ছিলেন।

৩৭ বছরের বহুমুখী ব্যাংকিং অভিজ্ঞতালব্ধ কাদরী ১৯৮৪ সালে আরব বাংলাদেশ ব্যাংকে যোগদানের মাধ্যমে তার পেশাগত জীবনের সূচনা করেন।

তিনি আরব বাংলাদেশ ব্যাংক, আল-বারাকা ব্যাংক, এবি ব্যাংক, ওয়ান ব্যাংক, মেঘনা ব্যাংক ও প্রিমিয়ার ব্যাংকে মানব সম্পদ বিভাগ প্রধান, ক্যামেলকো, চিফ রিস্ক অফিসার, হেড অফ ইন্টারনাল কন্ট্রোল ও কমপ্লায়েন্স বিভাগ প্রধান, চিফ অপারেটিং অফিসার প্রভৃতিসহ ব্যাংকের বিভিন্ন ব্যবস্থাপন পর্যায়ে দায়িত্ব পালন করেছেন। তিনি আইআইডিএফসি (নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান) এর পর্ষদ পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ এ্যাসোশিয়েশন অব ব্যাংকারস এর সেক্রেটারি জেনারেল এর দায়িত্ব পালন করেছেন।

এছাড়া, তিনি ইউসিবির সহযোগি প্রতিষ্ঠান ইউসিবি এসেট ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত রয়েছেন।তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতিতে সম্মানসহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.