আজ: মঙ্গলবার, ১৭ মে ২০২২ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ জানুয়ারী ২০২২, সোমবার |



kidarkar

আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু হল অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ ব্লুচিজ-এর পথ চলা

গত ২৮শে ডিসেম্বর ২০২১ নগরীর প্রাণকেন্দ্রে অবস্থিত ইমপেটাস লাউঞ্জে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু হল অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ ব্লুচিজ (যঃঃঢ়ং://নষঁপযববু.পড়স.নফ)-এর পথ চলা। ক্রেতাদের চাহিদা ও অভিনব ডিজাইনের কথা মাথায় রেখে ব্লুচিজের অনলাইন স্টোরে রয়েছে অপূর্ব পোশাকের সমাহার। ১৮-৩৫ বছর বয়সী কর্মজীবী নারী পুরুষ, বিশ্ববিদ্যালয় পড়–য়া ছেলে মেয়ে ও ফ্যাশন সচেতন নারী পুরুষ যারা ব্যস্ততার জন্য মার্কেটে ভিড় জমাতে পারেন না তারা বিভিন্ন পেমেন্ট পদ্ধতির যে কোনও একটি বেছে নিয়ে তাদের পছন্দের পণ্য সংগ্রহ করতে পারবেন। ব্লুচিজে ছেলেদের সংগ্রহে রয়েছে বিভিন্ন রং ও ডিজাইনের শার্ট, টি-শার্ট, পাঞ্জাবী, পাজামা, সোয়েটার, হুডি, জ্যাকেট এবং ডেনিম জীনস্ ও ক্যাসুয়াল প্যান্ট। মেয়েদের জন্য রয়েছে কুর্তি, টপস্, চিনো প্যান্ট, ডেনিম জীনস্ ও ক্যাসুয়াল প্যান্ট। এছাড়া নিত্যনতুন পণ্য তালিকায় রয়েছেই।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিএমইএ প্রেসিডেন্ট জনাব ফারুক হাসান কেক কেটে ব্লুচিজ-এর আনুষ্ঠানিক পথ চলার শুভ সূচনা করেন। উপস্থিত অভ্যাগতদের শুভেচ্ছা জানিয়ে, তিনি দেশীয় ব্র্যান্ডগুলোকে আর্ন্তজাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের সহায়তার আশাবাদ ব্যক্ত করেন। ব্লুচিজ-এর সর্বাঙ্গীন সাফল্য কামনা করে তিনি বক্তব্য শেষ করেন।

প্রতিষ্ঠানটির সহপ্রতিষ্ঠাতা সিমিন জামান বলেন, আমরা বিশ্ব মানের ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে অনলাইন প্রক্রিয়াকে প্রধান্য দেওয়া হবে। পাশাপাশি পণ্যের গুনগত মান অক্ষুন্ন রাখার জন্য ফেব্রিকগুলো ল্যাব টেস্টে মান যাচাইয়ের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া অনলাইনে অর্ডারের জন্য রয়েছে বিশেষ ছাড় এবং পণ্যের অর্ডারের পর ক্রেতার হাতে তুলে দেবার সময় বিশেষ ব্যবস্থায় পাঠানো হবে। এতে ক্রেতার স¦ার্থকে প্রাধান্য দেওয়া হবে এবং ভুল অর্ডারের সংখ্যা এবং পণ্য বিনিময়ের সংখ্যা হ্রাস পাবে। এবং প্রতি অর্ডারের ক্ষেত্রেই ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা রাখা হয়েছে।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ড. মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ক্রেতাদের রকমারি ও মান সম্মত পন্য হাতে তুলে দিতে আমরা নিজস্ব ডিজাইন কর্মীদের দিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছি। ব্লুচিজ -এর এই পণ্য ধীরে ধীরে ফ্যাশন সচেতন ক্রেতাদের মন জয় করে মার্কেটে তার অবস্থান সুদৃহ করবে বলে আমার বিশ^াস। পরিশেষে
প্রতিষ্ঠানটির সহপ্রতিষ্ঠাতা সিমিন জামান উপস্থিত অতিথিবৃন্দ ও শুভানুধ্যায়ী সহ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.