আজ: রবিবার, ২২ মে ২০২২ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ জানুয়ারী ২০২২, রবিবার |



kidarkar

স্ত্রী হত্যায় বাবুলের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আদেশ

জাতীয় ডেস্ক: স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যার ঘটনায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের করা মামলাতে তাকেই গ্রেপ্তার দেখোনার আদেশ দিয়েছেন আদালত।

মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) করা আবেদনের প্রেক্ষিতে রোববার (৯ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিম এই আদেশ দেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ৫ জুন স্ত্রী মিতু হত্যার পরপরই তৎকালীন আলোচিত পুলিশ সুপার বাবুল আক্তার বাদি হয়ে যে হত্যা মামলাটি করেছিলেন সেই মামলায় চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে পিবিআই। পরবর্তীতে বাবুল আক্তারের পক্ষে চূড়ান্ত প্রতিবেদনে নারাজি দিলে আদালত মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দেন। এই মামলার তদন্তভার পায় পিবিআই। মামলাটি পুনঃতদন্ত করতে গিয়ে পিবিআই বাবুল আক্তারের সম্পৃক্ততা পাই। পরে তারা বাবুল আক্তারকে ওই মামলায় গ্রেপ্তার দেখাতে গত বছরের ৩০ ডিসেম্বর আদালতে আবেদন জানান। রোববার ওই আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়। পরে আদালত বাবুল আক্তারকে গ্রেপ্তার দেখানোর আদেশ দেন বিচারক।

বাবুল আক্তারের আইনজীবী অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী জানান, তারা এই আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে যাবেন।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর জিইসির ও আর নিজাম রোড এলাকায় ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে নিহত হন মাহমুদা খানম মিতু।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.