আজ: শনিবার, ২১ মে ২০২২ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ জানুয়ারী ২০২২, সোমবার |



kidarkar

বিমা মেলা স্থগিত: আইডিআরএ

শেয়ারবাজার রিপোর্ট:রিশালে অনুষ্ঠেয় বিমা মেলা ২০২২ স্থগিত ঘোষণা করেছে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) । অনিবার্য কারণে এবারের বিমা মেলা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

রোববার (৯ জানুয়ারি) কর্তৃপক্ষের পরিচালক (উপসচিব) ও বিমা মেলা ২০২২ আয়োজক কমিটির সদস্য সচিব মো. শাহ আলম স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত যথাসময়ে অবহিত করা হবে বলেও চিঠিতে উল্লেখ করেছে সংস্থাটি।

আগামী ১৪ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৩ দিনব্যাপী বিমা মেলা ২০২২।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবারের বীমা মেলার উদ্বোধন করতে চেয়েছিলেন। এতে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিআইএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

আইডিআরএ আয়োজিত এ মেলায় কর্তৃপক্ষের পাশাপাশি ইন্স্যুরেন্স এসোসিয়েশন, ইন্স্যুরেন্স ফোরাম, ইন্স্যুরেন্স একাডেমি, ইন্স্যুরেন্স সার্ভেয়ার্স এসোসিয়েশন, বীমা প্রশিক্ষণ প্রতিষ্ঠানসমূহ এবং সকল লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিকে অংশ নেয়।

এর আগে ২০১৬ সালে প্রথম বারের মতো বিমা মেলা অনুষ্ঠিত হয় রাজধানী ঢাকায়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজন করা হয় ওই বিমা মেলা।

এরপর ২০১৭ সালে সিলেটে অনুষ্ঠিত হয় বিভাগীয় পর্যায়ের বিমা মেলা। ২০১৮ সালের বিমা মেলা অনুষ্ঠিত হয় চট্টগ্রামে এবং সর্বশেষ ২০১৯ সালে খুনলায় বিমা মেলা আয়োজন করা হয়।

তবে করোনা পরিস্থিতির কারণে আর কোন বিমা মেলা আয়োজন করা হয়নি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.