আজ: বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ইং, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ জানুয়ারী ২০২২, সোমবার |



kidarkar

উপায়- এর নতুন এমডিকে ইউসিবি স্টক ব্রোকারেজের সিইও’র শুভেচ্ছা

শেয়ারবাজার ডেস্ক: মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেডের (উপায়) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেছেন রেজাউল হোসেন। এটি পুঁজিবাজারের তালিকাভুক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান।

ইউসিবি ফিনটেকের দায়িত্ব গ্রহণ করায় রেজাউল হোসেনকে শুভেচ্ছা জানিয়েছেন দেশের অন্যতম স্টক ব্রোকারেজ ইউসিবি স্টক ব্রোকারেজের বস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো: রহমত পাশা। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের কোম্পানি সচিব,উপ ব্যবস্থাপনা পরিচালক ও ইউসিবি স্টক ব্রোকারেজের পরিচালক এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের এমডি ও সিইও এসএম রাশেদুল হাসান।

জানা গেছে, রেজাউল হোসেন সেলস, মার্কেটিং ও ডিস্ট্রিবিউশনে ২৬ বছরের অভিজ্ঞতাসম্পন্ন। তিনি কাজ করেছেন গ্রামীনফোন, সিটিসেল, এয়ারটেল ও বিকাশসহ বিভিন্ন দেশীয় ও বহুজাতিক কোম্পানির নেতৃস্থানীয় পর্যায়ে।

উপায় এ যোগদানের পূর্বে রেজাউল হোসেন বেশ কয়েকটি প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন, যার মধ্যে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস স্টার্টআপ ‘নগদ’ অন্যতম। ২০১৮ সালে তিনি কয়েকজন বাংলাদেশী উদ্যোক্তার সাথে মিলে ‘নগদ’ প্রতিষ্ঠা করেন।

এর পূর্বে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে বিকাশে সম্মুখ সারিতে নেতৃত্ব দিয়েছেন। একদম প্রাথমিক অবস্থা থেকে শুরু করে মাত্র পাঁচ বছরেই বিকাশের গ্রাহক সংখ্যা ২ কোটি ২০ লাখে উন্নীত করেন।

শিক্ষা জীবনে রেজাউল হোসেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত আইডিয়াল কলেজ থেকে অনার্স, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টের এর উপর মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.