আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জানুয়ারী ২০২২, শনিবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২২’ অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২২’ আজ ২২ জানুয়ারি শনিবার ভার্চুয়ালী অনুষ্ঠিত হয়। কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এম.পি এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম ও মোঃ আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ. খান বেলাল, পরিচালকবৃন্দ এম. আমানউল্লাহ, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী, আলহাজ্ব মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান। সম্মেলনে ব্যাংকের ১৫০ জন শাখা প্রধান, ২০ জন উপশাখা ইনচার্জ, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

ভার্চুয়াল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি সহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম এমপি কভিড মহামারীর প্রভাব মোকাবিলা করেও ২০২১ সালে কাঙ্খিত মুনাফা অর্জন ও ব্যাংকিং সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। তিনি আরও মেধা ও শ্রম দিয়ে চলতি বছর মুনাফার লক্ষ্য অর্জনে শাখা প্রধান ও বিভাগীয় প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের কৃষক ও গরীবের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহবান জানান। এছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং’ ও ‘ইসলামিক ব্যাংকিং উইনডোর’ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি শাখা প্রধানদের পরামর্শ দেন।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.