আজ: বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ইং, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ ফেব্রুয়ারী ২০২২, বুধবার |



kidarkar

বাণিজ্য মেলায় ও বাস টিকেট ক্রয়ে বিকাশে ব্যাপক সাড়া

নিজস্ব প্রতিবেদক:: প্রথমবারের মতো পূর্বাচলে স্থায়ী কমপ্লেক্সে আয়োজিত মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ২ লাখ ৬৬ হাজার দর্শনার্থী বিকাশ পেমেন্টে প্রবেশ টিকেট কিনেছেন। ৭০ হাজার দর্শনার্থী বিকাশে বিআরটিসি বাসের টিকেট কিনে বাণিজ্য মেলায় আসা যাওয়া করেছেন, বিকাশ পেমেন্টে মোটরসাইকেল পার্কিং করেছেন প্রায় ১১ হাজার দর্শনার্থী।

এছাড়াও মেলায় বিভিন্ন স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশ পেমেন্ট করে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করেছেন অসংখ্য দর্শনার্থী।

প্রতিবারের মত এবারও মেলা প্রাঙ্গনে যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিকের জন্য জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ ছিলো। এছাড়াও এবারের মেলায় বিকাশ বুথে এসে যেকোনো ধরনের গ্রাহক সেবা নেয়াসহ মেলা প্রাঙ্গনে ক্যাশ ইন ও ক্যাশ আউট সেবার ব্যবস্থা করেছিল বিকাশ। মেলার দর্শনার্থীদের জন্য খোলা পরিবেশে নান্দনিক বসার ব্যবস্থাও করেছিল বিকাশ।

এ প্রসঙ্গে বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, “মোবাইল আর্থিক সেবায় বদলে যাচ্ছে মানুষের দৈনন্দিন আর্থিক লেনদেনের অভ্যাস, অভ্যস্ততা বাড়ছে ক্যাশবিহীন লেনদেনে। তারই প্রতিফলন দেখা গেলো এবারের বাণিজ্য মেলায়। মেলায় আসা-যাওয়ার বাসের টিকেট, প্রবেশ টিকেট, মোটরসাইকেল পার্কিং ফি এবং বিভিন্ন পণ্য কিনে মূল্য পরিশোধ – সব কিছুতেই গ্রাহকের আগ্রহ ছিলো বিকাশে লেনদেনে। আগামীতে মেলায় বিকাশ সেবার পরিসর আরো বাড়াতে উদ্যোগ নিবো আমরা।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.