আজ: শনিবার, ০২ জুলাই ২০২২ইং, ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ ফেব্রুয়ারী ২০২২, মঙ্গলবার |



kidarkar

ইউনিলিভারের ‘গ্লাক্সোজ-ডি’ এখন ‘গ্লুকোম্যাক্স-ডি’

শেয়ারবাজার ডেস্ক: দেশের শীর্ষ জনপ্রিয় গ্লুকোজ ব্র্যান্ড ও ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেড (ইউসিএল) এর পুষ্টিপণ্য ‘গ্লাক্সোজ-ডি’ গত সপ্তাহে নতুন পরিচিতি নিয়ে ‘গ্লুকোম্যাক্স-ডি’ নামে বাজারে এসেছে। সব বয়সের ভোক্তাদের জন্য দ্রুত ও কার্যকরী শক্তির উৎস ‘গ্লুকোম্যাক্স-ডি’, যা খুব সহজেই হজম হয়ে দৈনন্দিন ক্লান্তি, অবসাদ দূর করে এবং তাদের কর্মচঞ্চল থাকতে সাহায্য করে।

গ্লুকোজ মার্কেটে প্রায় পাঁচ দশকের বেশি সময় ধরে জনপ্রিয় এই ব্র্যান্ডটির নতুন নামকরণের জন্য গবেষণা ও পর্যালোচনার পাশাপাশি নেওয়া হয়েছে ভোক্তাদের মতামতও। এরপর ‘গ্লুকোম্যাক্স-ডি’ নামটিকেই ‘গ্লাক্সোজ-ডি’ এর নতুন নাম হিসেবে চূড়ান্তভাবে বাছাই করা হয়।

গ্লুকোম্যাক্স-ডি’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ক্রিকেটের এক নাম্বার অলরাউন্ডার সাকিব আল হাসান আগামী বছরগুলোতে ইউসিএল এর বিভিন্ন ক্যাম্পেইন ও প্রজেক্টের সঙ্গে সম্পৃক্ত থাকবেন। সাকিবের মতো আইকনিক ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত খেলোয়ারের মাধ্যমে ইউসিএল তার ব্র্যান্ডের বার্তা- ‘নিমিষেই রিচার্জ’ সাধারণ ভোক্তাদের মাঝেও পৌঁছে দিতে চায়।

এ প্রসঙ্গে ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেড (ইউসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মিনহাজ বলেন, “আমাদের ব্যবসায়িক ভাবনার মূলকেন্দ্রে রয়েছে পুষ্টিসম্মত পণ্য উৎপাদনের প্রয়াস এবং স্বাস্থ্য-সম্মত জীবন-যাপনের জন্য ভোক্তারা বিগত পাঁচ দশকের বেশি সময় ধরে আমাদের ব্র্যান্ডগুলোর ওপর আস্থা রেখে চলেছেন। এছাড়া, দায়বদ্ধতার অংশ হিসেবেই আমরা ভোক্তাদের তাদের সাধ্য অনুযায়ী মানসম্পন্ন পুষ্টিপণ্য সরবরাহ করে যাচ্ছি। ব্র্যান্ড হিসেবে ভবিষ্যতে নিজেদের অবস্থান আরো সুসংহত করতে আমরা ‘গ্লাক্সোজ-ডি’কে ‘গ্লুকোম্যাক্স-ডি’ নামে নতুনভাবে ব্র্যান্ডিং করেছি।”

“আমাদের লক্ষ্য প্রসিদ্ধ ব্র্যান্ডগুলোর মাধ্যমে বিশ্বমানের পুষ্টিপণ্যের সেবা নিশ্চিত করা – কিন্তু সেক্ষেত্রে এ লক্ষ্যের ব্যবহারিক প্রয়োগ কেমন হবে? এর উত্তর হচ্ছে, স্বাস্থ্যসম্মত পণ্যের ব্যাপারে ও সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে ভোক্তাদের জন্য আরো বেশি সুযোগ তৈরি করা এবং একইসঙ্গে পণ্যের স্বাদে ব্যত্যয় না ঘটিয়ে পুষ্টিমান ঠিক রাখা।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.