আজ: সোমবার, ০৪ জুলাই ২০২২ইং, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ ফেব্রুয়ারী ২০২২, সোমবার |



kidarkar

৩ কোম্পানির বোর্ড সভা আজ

শেয়ারবাজার রিপোর্ট: আজ বিকেলে প্রকাশিত হচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ও (লভ্যাংশ) ডিভিডেন্ড। কোম্পানিগুলোর পর্ষদ সভায় সমাপ্ত অর্থবছরে নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- 

সোনালী পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেড,গ্রীন ডেল্টা ইন্সুরেন্স লিমিটেড এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড।

সোনালী পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১৪ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশপাশি ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১৪ ফেব্রুয়ারি বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড প্রকাশ করবে।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১৪ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

১ টি মতামত “৩ কোম্পানির বোর্ড সভা আজ”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.