আজ: রবিবার, ২২ মে ২০২২ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

বিকাশের ডিজিটাল পে-রোল সল্যুশন ব্যবহার করবে ‘ডিজিগো’

নিজস্ব প্রতিবেদক: এখন থেকে দেশের শীর্ষস্থানীয় এইচআর সফটওয়্যার ‘ডিজিগো’-র ব্যবহারকারীরা বিকাশের ডিজিটাল পে-রোল সেবার মাধ্যমে তাদের কর্মীদের বেতন দিতে পারবেন। সম্প্রতি, ডিজিগো’র উদ্যোক্তা প্রতিষ্ঠান এসবিজনেস এর সাথে বিকাশের এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

বিকাশের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর করেন সেবা প্ল্যাটফর্ম লিমিটেড এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ। এসময় আরো উপস্থিত ছিলেন বিকাশের হেড অফ পে-রোল বিজনেস এটিএম মাহবুব আলম, সেবা প্ল্যাটফর্ম-এর অঙ্গপ্রতিষ্ঠান এসবিজনেস-এর ভাইস প্রেসিডেন্ট ইসা আবরার সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ডিজিগো একটি গ্লোবাল স্ট্যান্ডার্ড অ্যাপ যা যেকোনো কোম্পানির এইচআর সংক্রান্ত সমস্যাগুলো স্বয়ংক্রিয়ভাবে সমাধান করে দেশের এইচআর সেক্টরে উল্লেখযোগ্য পরিবর্তন নিয়ে এসেছে।

উল্লেখ্য, বিকাশ পে-রোল সল্যুশন ব্যবহার করে কর্মীদের সরাসরি বেতন-ভাতা দেওয়া বেশ জনপ্রিয়তা পেয়েছে। ইতোমধ্যে দেশের প্রায় আট শতাধিক প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে তাদের কর্মীদের বেতন-ভাতা পরিশোধ করছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.