আজ: শনিবার, ২১ মে ২০২২ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

`আপাততো লক্ষ্য প্রিমিয়ার লীগে ভালো খেলা’- সাইফুদ্দিন

স্পোর্টস ডেস্ক:প্রিমিয়ার লীগ দিয়ে মাঠে ফেরার ক্ষণ গুনছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। চোটের কারণে দীর্ঘদিন অনুপস্থিতিতে জাতীয় দলে তাঁর ফেরা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। জাতীয় দলের সঙ্গে তাঁর দূরত্বর ব্যবধানও বেড়েছে। তবে দলে জায়গা পাওয়া নিয়ে একেবারেই ভাবছেন না তিনি। আপাতত তাঁর সব ধ্যান জ্ঞান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগকে ঘিরেই।
সোমবার (৭ মার্চ) মিরপুরে আবাহনীর হয়ে অনুশীলনের ফাঁকে সংবাদ মাধ্যমকে সাইফউদ্দিন বলছিলেন,

‘আপাততো লক্ষ্য প্রিমিয়ার লীগে ভালো খেলা। এখানে খেলে জাতীয় দলে যেতে হবে এমন কিছু ভাবিনি। যা হওয়ার হবে। ম্যাচ বাই ম্যাচ চিন্তা করতে চাই। ডিপিএলের পরপর আয়ারল্যান্ড সফর ছিলো, ওটা এখন স্থগিত হয়ে গেছে। আমি এখন জাতীয় দলে নেই, তাই জাতীয় দল নিয়ে ভাবনাও নেই। যখন ঢুকবো তখন চিন্তাভাবনা করবো।

‘গত সাড়ে ৫ মাস মাঠের বাইরে ছিলাম। জাতীয় দলের কোচিং ম্যানেজমেন্ট কেউই আমার সঙ্গে যোগাযোগ করেনি। তো আমি নিজ থেকে আসলে কী বলবো? যদি দল মনে করে আমার প্রয়োজন, তখন আমি জাতীয় দল নিয়ে কথা বলবো। এখন আবাহনীতে আছি, মনোযোগ এখানেই।’

স্ট্রেস ফ্র্যাকচারে ভুগছিলেন সাইফউদ্দিন। এটি মূলতঃ পিঠের চোট। সে চোট সারাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় কিছুদিন আগে ইংল্যান্ডে যান এই অলরাউন্ডার। এখন সুস্থ আছেন তিনি।

সাইফউদ্দিন বলেন, ‘মানুষের জীবনে কখন কী ঘটে বলা মুশকিল। গত ৩-৪ মাস পিঠের চোট নিয়ে অনেক চিন্তিত ছিলাম। অনেক পুনর্বাসন করে আলহামদুলিল্লাহ ঠিক হয়েছি। এখন একটু ভালো। আমরা পেস বোলার যারা আছি, সিলি একটা ভুলের কারণে ইঞ্জুরি হয়ে যেতে পারে। গ্যারান্টি দিয়ে বলতে পারবো না। কাল আমার জীবনে কী হবে জানি না। এখানে কারও হাত নেই। কেউ জোর গলায় বলতে পারবে না আমার ইঞ্জুরি হবে না।’

প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে পিঠের ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান তিনি। অক্টোবরে নতুন করে বাঁধানো সেই চোটের পর এখনও মাঠে নামা হয়নি সাইফউদ্দিন-এর।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.