আজ: সোমবার, ১৬ মে ২০২২ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ মার্চ ২০২২, সোমবার |



kidarkar

ওএমএসের জন্য চুক্তি করেছে শেলটেক ব্রোকারেজ

শেয়ারবাজার ডেস্ক:দেশের শীর্ষ ব্রোকারেজ প্রতিষ্ঠান শেলটেক ব্রোকারেজ নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমসের (ওএমএস) জন্য জেডএজি ট্রেডার্স পিএলসির সাথে চুক্তি সই করেছে। সোমবার ঢাকার পান্থপথের এনভয় টাওয়ারে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন শেলটেক ব্রোকারেজের সিইও মেসবাহ উদ্দিন খান ও লিডস কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শেখ ওয়াহিদ এবং জেডএজি ট্রেডার্সের সিইও শিহাব খলিল।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ ও শেলটেক ব্রোকারেজের পরিচালক মঈন উদ্দিন, জেডএজি ট্রেডারের প্রধান বিপণন কর্মকর্তা আনিসুর রহমান খানসহ প্রতিষ্ঠানগুলোর উর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ, চুক্তির শর্ত অনুসারে, শেলটেক ব্রোকারেজ লিমিটেডের গ্রাহকদের ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন করার জন্য স্বয়ংক্রিয় ট্রেডিং প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধা দিবে জেডএজি ট্রেডার্স। জেডএডি ট্রেডার্স পিএলসি বর্তমানে এক মিলিয়নেরও বেশি গ্রাহককেসহ সারা বিশ্বে সেবা দিয়ে যাচ্ছে। চুক্তিকৃত ওএমএস সিস্টেমটির ব্যবহার সুবিধা এবং নিরাপত্তা বৈশিষ্ট্যের জন্য সর্বত্র সমাদৃত। অপরদিকে, পুঁজিবাজারে দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান শেলটেক ব্রোকারেজ। স্বল্প সময়ে শেলটেক ব্রোকারেজ হাজার হাজার গ্রাহক আস্থা অর্জন করতে পেরেছে। প্রতিষ্ঠানটি সেবা ও পুঁজিবাজারের আইন কানুন পরিপালনে নিয়ন্ত্রক সংস্থারও আস্থা অর্জন করতে পেরেছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির পরিচালক মঈন উদ্দিন বলেন, বিগত কয়েক বছরে বাংলাদেশ তথ্য প্রযুক্তি খাতে অনেকদূর এগিয়েছে। যার ছোঁয়া পুঁজিবাজারেও পড়েছে। নতুন কমিশনের গতীশিল নেতৃত্বের কারণেই এটি সম্ভব হয়েছে। পুঁজিবাজার আরও এগিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।

তিনি আরও বলেন, পুঁজিবাজারের উন্নতির সাথে তাল মিলিয়ে আমরা এগিয়ে যেতে চাই। আশা করছি সব কিছু শেষ করে আগামী তিন মাসের মধ্যে চালু করতে পারবো। ওএমএসের মাধ্যমে গ্রাহকদেরকে আরও ভালো সেবা দিতে চাই।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.