আজ: মঙ্গলবার, ১৭ মে ২০২২ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ মার্চ ২০২২, মঙ্গলবার |



kidarkar

এডিএন গ্রুপে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

শেয়ারবাজার ডেস্ক:আজ,০৮ মার্চ,আন্তর্জাতিক নারী দিবস। নারী অধিকার রক্ষায় বিশ্বব্যাপি সমতাভিত্তিক সমাজ-রাষ্ট্র গড়ার লক্ষ্যে প্রতিবছর এই দিনে দিবসটি উদযাপন করা হয়। বিশ্ব নারী দিবস উপলক্ষে আজ,০৮ মার্চ,২০২২ তারিখে,বিভিন্ন পদে কর্মরত নারী কর্মকর্তাগণের অংশগ্রহণে নানাবিধ আয়োজনের মধ্যদিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে প্রযুক্তিখাতে
দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এডিএন গ্রুপ ।

উক্ত অনুষ্ঠানে গ্রুপের মাননীয় চেয়ারম্যান জনাব আসিফ মাহমুদ,প্রতিষ্ঠানে কর্মরত সকল নারী সহকর্মীগণের
অবদানের ভূয়সী প্রশংসা জ্ঞাপন পূর্বক তাদের সার্বিক কল্যাণের জন্য বিভিন্ন ধরণের পরিকল্পনার ব্যাপারে বক্তব্য রাখেন। তিনি বলেন,আমাদের ইতিহাস গড়তে নারীদের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে; এমনকি, আমাদের দৈনন্দিন জীবনেও তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

 

এছাড়াও গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণের উপস্থিতিতে আরও বক্তব্য রাখেন এডিএন গ্রুপ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব জহির আহমেদ ও জনাব শাহরিয়ার আকবর চৌধুরী।

সেই সাথে গ্রুপের অন্তর্ভুক্ত টেক ভ্যালী নেটওয়ার্ক লিমিটেড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব ইফতেখার রহমান, ইনজেন টেকনোওলজি লিমিটেড এর সিওও জনাব শাহ্‌ রাফিউল কবীর এবং এডিএন টেলিকম লিমিটেড এর সিওও মোঃ আজহারুল হক চৌধুরী, এডিএন গ্রুপের প্রধান মানবসম্পদ কর্মকর্তা জনাব মোহাম্মদ শাহিদ সিদ্দিক ও উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

১ টি মতামত “এডিএন গ্রুপে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.