আজ: বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মার্চ ২০২২, বৃহস্পতিবার |



kidarkar

সন্ধ্যায় আবুধাবিতে অনুষ্ঠিত হবে ` ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব’

শেয়ারবাজার রিপোর্ট:বাংলাদেশের পুঁজিবাজারে প্রবাসী ও বিদেশিদের বিনিয়োগে আগ্রহী করে তুলতে আবুধাবিতে ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব: নেটওয়ার্কিং ডিনার অনুষ্ঠিত হবে। পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) অনুষ্ঠানটির আয়োজন করেছে। আর অনুষ্ঠানটি আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে বাংলাদেশের ইলেকট্রনিক জায়ান্ট ওয়ালটন।

বৃহস্পতিবার (১০ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিট) আবুধাবির এমিরেটস প্যালেস হোটেলে ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব অনুষ্ঠিত হবে।

এবারের ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব: নেটওয়ার্কিং ডিনার অনুষ্ঠানটিতে পার্টনার হিসেবে রয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয় ও বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)।

অনুষ্ঠানে বাংলাদেশের প্রধানমন্ত্রীর বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজার) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনসহ সরকারি ও বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এছাড়া বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনধিদল এ অনুষ্ঠানে অংশ নেবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.