আজ: সোমবার, ১৬ মে ২০২২ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ মার্চ ২০২২, শুক্রবার |



kidarkar

রকিবুর রহমানের মৃত্যুতে সিএমজেএফের শোক

শেয়ারবাজার রিপোর্ট:ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এর সাবেক সভাপতি রকিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ)।

সিএমজেএফের পক্ষে এক শোক বার্তায় সংগঠনটির সভাপতি জিয়াউর রহমান এবং সাধারণ সম্পাদক আবু আলী গভীর শোক ও সমবেদনা জানান।

এক শোকবার্তায় সিএমজেএফের পক্ষ থেকে বলা হয়, রকিবুর রহমানের মৃত্যুতে আমরা শোকাহত। সিএমজেএফ পরিবারের পক্ষ থেকে আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। একইসঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন পরিবারকে শোক সইবার শক্তি দান করেন।

উল্লেখ্য, আজ শুক্রবার (১৮ মার্চ) দুপুর ১২ টা ৩০ মিনিটে ডিএসই’র সাবেক সভাপতি রকিবুর রহমান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি কয়েক বছর ধরেই প্রোস্টেট ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১ টি মতামত “রকিবুর রহমানের মৃত্যুতে সিএমজেএফের শোক”

  • এম এন আজিম says:

    অনেক বড় একটা দিনে, অনেক বড় একজন ভালো মানুষ আমাদের ছেড়ে চলে গেল। উনি একজন সৎ,সরল,স্পষ্টবাদি ভালো মানুষ ছিলেন। উনার আদেশ,উপদেশ এবং দিকনির্দেশনা গুলো সাধারণ বিনিয়োগকারীদের কাছে শিক্ষণীয় বিষয় হিসাবে থাকবে। উনাকে সরাসরি দেখার সৌভাগ্য আমার হয়নি। টেলিভিশনে উনাকে দেখে, উনার কথা শুনে যতটুক বুঝেছি তাতে মনে হয়েছে উনি একজন সরল এবং স্পষ্ঠবাদি ভালো মানুষ। উনার জীবনে বুঝে,নাবুঝে,গোপনে অথবা সরাসরি যদি কোন অন্যায় করে থাকে তাহলে আল্লাহর ওয়াস্তে উনাকে সবাই মাফ করে দিবেন। আল্লাহ নিশ্চয়ই ক্ষমাকারীকে সবচেয়ে বেশি পছন্দ করে। আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.